আজ- শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় ১২ বাসযাত্রী নিহত, আহত ৭

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাংলার কথা ডেস্ক ০

জয়পুরহাটের পুরানাপৈল রেলগেটে বাস-ট্রেন সংঘর্ষে ১২জন নিহত হয়েছে। এ দুর্ঘটনার পর থেকে উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। আজ শনিবার (১৯ ডিসেম্বর) সকাল ছয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত সাতজনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার সময় রেলগেটটি খোলা ছিল এবং পুরানাপৈল রেলক্রসিংয়ের গেটম্যান ঘুমাচ্ছিলেন বলে দাবি করেন পুরানাপৈল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত।

ঘটনাস্থলে উপস্থিত জয়পুরহাট জেলা পুলিশ সুপার সালাম কবির বলেন, শনিবার সকালে পার্বতীপুর থেকে রাজশাহীগামী ট্রেনটি রেলক্রসিং পার হওয়ার সময় জয়পুরহাট শহর থেকে দিনাজপুরের হিলিগামী বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

পুলিশ জানিয়েছে, ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় বাসটি দুমড়েমুচড়ে যায়। ট্রেনটির ছয়টি চাকা লাইনচ্যুত হওয়ায় কিছুদূর গিয়ে সেটি থেমে যায়। বাসটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ১২ জন নিহত ও কমপক্ষে সাতজন আহত হয়েছে।

নিহত ও আহত ব্যক্তিরা বাসের যাত্রী। স্থানীয় লোকজন ও পুলিশ হতাহত ব্যক্তিদের উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে নিয়ে যায়।

দুর্ঘটনার পর থেকে সারা দেশের সঙ্গে উত্তরাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

সূত্র: এনটিভি অনলাইন ও যুগান্তর

বাংলার কথা/ডিসেম্বর ১৯, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn