আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে পবা বিএনপি’র শীতবন্ত্র বিতরণ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক o

বাংলাদেশ জাতীয়তাবাদী দল  বিএনপি’র প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে  আলোচনা সভা, দোয়া ও অসহায়দের মাঝে মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রাজশাহীর পবা উপজেলা বিএনপি ও তার অঙ্গ-সহযোগী সংগঠন।

 

গতকাল শুক্রবার (২২ জানুয়ারি) সকালে রাজশাহী নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে আয়োজিত আলাচনা সভায় সভাপতিত্ব করেন পবা উপজেলা বিএনপি’র আহবায়ক সেলিম রেজা বাচ্চু।

 

প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুর্নবাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোটেক শফিকুল হক মিলন।

 

আলোচনা সভা সঞ্চালনা করেন পবা উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোজাফ্ফর হোসেন।

 

বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সদস্য ও নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, জেলা বিএনপি’র সদস্য শাহজাহান আলী ও আব্দুর রাজ্জাক,সাবেক ছাত্রনেতা জেলা যুদলের সাবেক আহবায়ক বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, কেন্দ্রীয় কৃষক দলের সদস্য ও মহানগর কৃষকদলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু, পবা বিএনপি’র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম নজু, আলমগীর হোসেন, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সহ-সভাপতি ও পবা যুবদলের আহবায়ক সুলতান আহমেদ, সহ-সভাপতি শরিফুর রহমান শরিফ, বড়গাছি ইউনিয়ন বিএনপি’র আহবায়ক ও হুজুরী পাড়া ইউপি চেয়ারম্যান সোহেল রানা, সদস্য সচিব মোতাহার আলী।

 

এছাড়াও পবা কৃষকদলের আহবায়ক আলম মাস্টার, পবা যুবদলের যুগ্ম আহবায়ক সোহেল রানা, আকতারুজ্জামান জামান, হাবিবুর রহমান হাবিব, কামরুজ্জামান, আশাদুজ্জামান বাবু, শফিকুল ইসলাম, রাজু আহম্মেদ, পবা যুবদলের সদস্য মাসদার আলী, জেবার আলী, পবা উপজেলা ছাত্রদলের আহবায়ক আল আমিন, যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, হাসান আলী, মাসুদ রানা, সুমন আলী, জামিল আক্তার লিটন, খাইরুল ইসলাম, সদস্য মাহবুর আলী অনন্ত ও নওহাটা পৌর সদস্যসচিব ফায়সাল কবির সজলসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

আলাচনা সভায় প্রধান অতিথি বক্তব্য শেষে শীতবস্ত্র বিতরণ করেন। সেই সাথে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ সকল মৃত ব্যক্তি এবং মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

বাংলার কথা/জানুয়ারি ২৩, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn