জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাংলার ডেস্ক :
মাদককাণ্ডে এখনও জামিন পেলেন না বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। আদালত ১৪ দিনের জন্য তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

 

বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি আদালত শুনানিতে আগামী ১১ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে নিজেদের হেফাজতে রাখার আবেদন করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কিন্তু এনসিবি হেফাজতে নয়, আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। তবে কোভিড রিপোর্ট না থাকায় শুক্রবার পর্যন্ত এনসিবির হেফাজতেই থাকছেন আরিয়ান।

শুনানির আগে আদালতের বাইরে শাহরুখের গাড়ি দেখা যায়। আরিয়ানদের অন্তর্র্বতী জামিনের আবেদন করেন শাহরুখ খানের নিযুক্ত আইনজীবী। সেই অন্তর্র্বতী জামিনের শুনানি শুক্রবার বেলা ১১টায় ধার্য করেছেন আদালত।

 

এদিন আদালতে এনসিবি দাবি করে, আরিয়ানের কাছে থেকে বেশ কিছু নতুন তথ্য পেয়েছে তারা। ইতিমধ্যেই এনসিবি এই মামলায় গ্রেফতার করেছে ১৭ জনকে। আরিয়ানের থেকে পাওয়া তথ্য থেকেই সম্প্রতি গ্রেফতার করা হয়েছে অচিত কুমারকে। এছাড়াও এনসিবির পক্ষ থেকে আদালতকে জানানো হয়, আগামী দিনে আরও কয়েকটি জায়গায় অভিযান চালানোর পরিকল্পনা রয়েছে তাদের। আর এই কারণেই ১১ অক্টোবর পর্যন্ত আদালতের কাছে সময় চায় নারকোটিক্স-এর কর্তৃপক্ষ।

 

 

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরিতে এক মাদক পার্টি থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। শাহরুখের ছেলেকে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি ও নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে প্রমোদতরির টার্মিনালে।

বাংলার কথা/৮ অক্টোবর/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn