জাতীয় শোক দিবসের সাংস্কৃতিক প্রতিযোগিতায় জেলা পর্যায়ে প্রথম সাইকি

বাগমারা প্রতিনিধি o 

জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী জেলার আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহন করে জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করেছেন বাগমারার সাইমা ইসলাম সাইকি।

তিনি ভবানীগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী বলে জানা গেছে। সাইমা ইসলাম সাইকি দ্বীপনগর কলেজের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আলহাজ্ব এসএম সামসুল ইসলাম ও বাগমারা উপজেলার সমবায় অধিদপ্তরের কম্পিউটার অপারেটর মারজিনা খাতুনের একমাত্র কন্যা। জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করায় সোমবার (৫ অক্টোবর) সাইমা ইসলাম সাইকিকে পুরস্কৃত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ। সাইকির জন্য উপজেলা প্রশাসন থেকে শুরু করে তার পরিবারের পক্ষ থেকেও দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

জানা যায়, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে চলতি বছরের ১৫ আগষ্ট থেকে অন-লাইনের মাধ্যমে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেন জেলা কর্তৃপক্ষ। অন-নাইলে অংশ গ্রহন বাগমারার সাইমা ইসলাম স্ইাকি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহন করে জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করেন। সাইকির এমন সাফল্যে তার শিক্ষা প্রতিষ্ঠান ভবানীগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, সহপাঠি, বন্ধু বান্ধবসহ এলাকার জনসাধারন তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ ছাড়াও পুরস্কার প্রদানের সময় উপস্থিত ছিলেন, একাডেমিক সুপার ভাইজার আব্দদুল মুমিত, সাইকির সঙ্গীত শিক্ষক শিক্ষক ইব্রাহিম আলী, সাইকির বাবা আলহাজ্ব এসএম সামসুল ইসলাম প্রমূখ।

বাংলার কথা/মাহফুজুর রহমান প্রিন্স/অক্টোবর ০৫, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: