আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

জন্মদিনে শুভেচ্ছা জানাতে এসে আটক প্রেমিক যুগল

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


তানোর প্রতিবেদক o
রাজশাহীর তানোরে প্রেমিকার জন্মদিনে শুভেচ্ছা জানাতে এসে গ্রামবাসীর হাতে আটক হয়েছে কিশোর-কিশোরী প্রেমিক যুগল। আটককৃতদের তানোর উপজেলা মহিলা বিষয়ক অফিসে রাখা হয়েছে। ঘটনাটি ঘটেছে তানোর পৌর এলাকার শিতলী পাড়া গ্রামে।
প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট সূত্র জানা গেছে, রাজশাহীর কাটাখালি এলাকার বেলঘরিয়া গ্রামের জনৈক মৃত ব্যক্তির ছেলে অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী (২০)’র সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ের ধরে তানোর পৌর এলাকার জনৈক ব্যক্তির (১৪) বছরের মেয়ে ৮ম শ্রেনীর শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
আজ  রোববার  (১৩ সেপ্টেম্বর) প্রেমিকার জন্মদিন উপলক্ষে সকাল ১০টার দিকে প্রেমিক তার প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তানোরে আসে। এসময় তারা তানোর উপজেলা স্টেডিয়ামের পার্শ্বের গ্রাম শিতলী পাড়ায় প্রেমিকার সৎ ভাইয়ের বাড়িতে গেলে প্রেমিকার ভাবি তাদেরকে নাস্তা খেতে দেয়।
কিছুক্ষন পর প্রেমিকার মা এসে প্রেমিকার ভাবিসহ প্রেমিক ও প্রেমিকাকে চড়-থাপ্পড় মারতে শুরু করেন। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চিৎকার চেঁচামেচিতে গ্রামের লোকজন এসে প্রেমিক যুগলকে আটকিয়ে রাখেন।
এ সময় সেখানে পক্ষ-বিপক্ষ নিয়ে কয়েকজনের মধ্যে কয়েক ঘন্টা দেন-দরবারের পর গ্রামবাসী প্রেমিক যুগলকে আটক করে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যান। কিন্তু তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো রাজশাহীতে মিটিং এ থাকায় প্রেমিক যুগলকে তানোর উপজেলা মহিলা বিষয়ক কর্তকর্তার কার্যালয়ে রাখা হয়।
এনিয়ে আটক প্রেমিক যুগল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা একে অপরের বন্ধু, আমাদের মধ্যে খারাপ কোনকিছুই হয়নি। অপরদিকে গ্রামবাসীরাও বলেন, এদেরকে আমরা আপত্তিকর অবস্থায় ধরিনি গন্ডগোল ও চিৎকার চেঁচামেচির কারনে আমরা দেখানে গিয়ে তাদের জিজ্ঞাসা করে জানতে পারি তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে প্রেমিকার জন্মদিন উপলক্ষে প্রেমিক যুগল এই গ্রামে ডেটিং এর জন্য এসেছিলো। এ রিপোর্ট লিখার সময় বিকাল ৪টায় পর্যন্ত প্রেমিক যুগলকে তানোর উপজেলা মহিলা বিষয়ক কর্তকর্তার কার্যালয়েই ছিলো।
বাংলার কথা/সাইদ সাজু/সেপ্টেম্বর ১৩, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn