আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

জনতার জন্যই আমার রাজনীতি : মিজানুর রহমান মিজান

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

তানোর (রাজশাহী) প্রতিবেদক o

`আমি জনতার, জনতা আমার, জনতার জন্যই আমার রাজনীতি। জনগণের ইচ্ছা পূরণই আমার প্রধান কাজ।’ সদ্য শেষ হওয়া রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের পরাজিত মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজান নির্বাচন পরবর্তী নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও পহেলা মার্চ দলের বিভাগীয় জনসভা সফল করার লক্ষ্যে আয়োজিত এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) শেষ বিকেলে তানোর পৌরসদরের ডাক বাংলো মাঠে উপজেলা বিএনপি ও পৌর বিএনপি আয়োজিত ওই সভায় স্বাগত বক্তা হিসেবে মিজানুর রহমান বলেন, নির্বাচনে জনগণের রায়েই আমার পরাজয় হয়েছে। এক্ষেত্রে আমার কারও প্রতি রাগ-ক্ষোভ এমনকি অভিমান নেই। জনগণ তাদের রায় দিয়েছেন, নেতা নির্বাচিত করেছেন, আশা করি তিনি (নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দরা) আমার প্রাণের প্রিয় তানোর পৌরসভার উন্নয়নে অবশ্যই সাধ্যমত কাজ করবেন।

 

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মিজান আরও বলেন, বিএনপির রাজনীতি করে গতবার মেয়র হয়ে ২১টির অধিক মামলা নিয়ে এবং আমার রাজনৈতিক অভিভাবক ব্যারিষ্টার আমিনুল হক, শীশ মোহাম্মদ, এমরান আলী মোল্লাসহ অনেককে অকালে হারিয়েও আমি ভোটের মাঠে লড়েছিলাম, অবশেষে জনগণের রায়ে এবার হেরেছি। তবে আপনারা আমার পাশে থাকবেন, আমার জানা অজানা সকল ধরনের ভুলত্রুটিগুলো শুধরিয়ে দিবেন। গত পাঁচ বছরের সকল অপরাধ ক্ষমা করবেন।

 

মিজান উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি রাজনীতির মাঠে ছিলাম, আছি এবং আগামীতে আপনাদের সুখে-দুঃখে থাকবো এবং তানোরের বিএনপিকে এবার ঢেলে সাজানোর সর্বোচ্চ চেষ্টা করবো। একইসঙ্গে আসন্ন সকল নির্বাচনে নিজেকে দলের জন্য উজাড় করে দিয়ে দলের সকল প্রার্থীর জয় ছিনিয়ে আনবো বলেও জানান তিনি।

 

তানোর উপজেলা বিএনপির আহবায়ক আখেরুজ্জামান হান্নানের সভাপতিত্বে মুন্ডুমালা ও তানোর পৌর নির্বাচন পরবর্তী নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও পহেলা মার্চ দলের রাজশাহী বিভাগীয় জনসভা সফল করার লক্ষ্যে আয়োজিত এই প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব বিশ্বনাথ সরকার।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, অন্যতম সদস্য গোলাম মোস্তফা মামুন প্রমূখ।

 

এ সময়ে উপজেলা ও পৌর বিএনপির ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে পহেলা মার্চ দলের রাজশাহী বিভাগীয় সম্মেলনকে সফল করার জন্য সব ধরনের নির্দেশনা দেন আমন্ত্রিণ অতিথিরা।

 

বাংলার কথা/মিজানুর রহমান/ফেব্রুয়ারি ১৯, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn