আজ- বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

ছেলে ও তার বউয়ের পিটুনিতে বৃদ্ধা মা হাসপাতালে 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


লালমনিরহাট প্রতিনিধি o

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধা মাকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছিলো ছেলে ও তার বউ। এ ঘটনায় ওই বৃদ্ধা মা মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ছেলে ও ছেলের বউয়ের নামে লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতা গ্রামের মৃত আকবর আলীর স্ত্রী নুরজাহান (৬৫)। ৩ছেলে ও ৩মেয়ে নিয়ে ছিল ৮সদস্য একটি সংসার। ছেলে ও মেয়ে সবার বিয়ে হয়েছে। স্বামী মারা যাওয়ার পর থেকে ছোট ছেলে হাফিজুরের সাথে থাকতেন মা।

কিন্তু সোমবার (২১ সেপ্টেম্বর) পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দ্বিতীয় ছেলে নুর আমিন (৪০) ও তার স্ত্রী সাজেদা মিলে বৃদ্ধা মা নুরজাহানকে ব্যাপক মারপিট করেন।

মারধরের শিকার বৃদ্ধা মা নুরজাহান সম্পর্কে এলাকাবাসী বলেন, পারিবারিক ঘটনায় বার বার বৃদ্ধা মাকে নির্যাতন করেন ছেলে ও তার বউ। এর আগেও নুর আমিন তার মাকে মারধরও করেছে।

বৃদ্ধা নুরজাহান বলেন,‘ আমি অসুস্থ, চলতে পারি না। এই বয়সে ছেলে ও বউয়ের নির্যাতন আর সহ্য হয় না। আমার ওপর খুব নির্যাতন করে। আমার ছেলে নুর আমিন ও তার স্ত্রী আমাকে মারপিটসহ কিল ঘুষি দিতে থাকে। আমার আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আমাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। বৃদ্ধা আমি আইনে মাধ্যমে উপযুক্ত বিচার চাই।’

অপরদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এক ভাগিনাকেও পিটিয়েছেন মামা ও তার বউ। এ ঘটনায় ওই ভাগিনা মোঃ রফিকুল ইসলাম সোমবার (২১ সেপ্টেম্বর) মামা নুর আমিন ও মামী সাজেদাসহ ৪জনের নামে লালমনিরহাট সদর থানায় অপর একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম বলেন,‘ আমি অভিযোগ পেয়েছি। ছেলে কর্তৃক মাকে মারপিটের বিষয়টি আমি গুরুত্ব সহকারে দেখছি।’

বাংলার কথা/মাসুদ রানা রাশেদ/ সেপ্টেম্বর ২৩, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn