ছাত্রলীগ নেতা উজ্জ্বলের ঈদ শুভেচ্ছা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
লালমনিরহাট প্রতিনিধি ০
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাতিবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়নবাসীসহ দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাহাদুন্নবী উজ্জ্বল।
শুভেচ্ছা বার্তায় মাহাদুন্নবী উজ্জ্বল, ‘‘ঈদুল ফিতর উপলক্ষে আমি আমার ইউনিয়নবাসীসহ দেশ-বিদেশে অবস্থানরত সকল শ্রেণি পেশার মানুষকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ-ঈদ মোবারক।’
উজ্জল বলেন, সিয়াম সাধনার মাস রমজান। এই একটি মাস কঠোর সিয়াম সাধনার পর আমাদের মাঝে আনন্দ ও খুশীর বার্তা নিয়ে আগমন ঘটায় ঈদুল ফিতর। মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব হচ্ছে ঈদুল ফিতর।
তিনি আরও বলেন, ঈদুল ফিতরের এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। ঈদকে ঘিরে সকল হিংসা-বিদ্বেষ, অন্যায়-অবিচার মুছে গিয়ে মানুষের মাঝে তৈরি হোক ভ্রাতৃত্ববোধ, মানবতা, সহানুভূতি।
সিন্দুর্না ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বলেন, মহামারী করোনা ভাইরাসের কড়াল গ্রাসে স্তব্ধ সমগ্র বিশ্ব। প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। তাই এই করোনা কালে স্বাস্থ্যবিধি মেনে সরকারি নির্দেশনা মোতাবেক ঈদুল ফিতর পালন করার জন্য সকলের প্রতি আহবান রইলো।
বাংলার কথা/সিদরাতুল মোত্তাকিন/মে ১৩, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn