রবিবার , ১ জানুয়ারি ২০২৩ | ২০শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

চৌগাছা সড়কে ট্রাক চাপায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীসহ নিহত ৩

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
জানুয়ারি ১, ২০২৩ ৫:৪৫ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
রোববার বিকালে যশোর-চৌগাছা সড়কের রেললাইন সংলগ্ন শহিদুলের ইটভাটার সামনে বিএডিসির বীজ বোঝাই ট্রাকের চাপায় অটো ভ্যানের বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ভ্যানের আরো এক যাত্রী। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চুড়ামনকাটি ইউনিয়নের সর্দ্দার বাগডাঙ্গা গ্রামের অটো ভ্যান চালক মাসুম বিল্লাল রোববার বিকাল চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে ৪ জন যাত্রী নিয়ে চুড়ামনকাটি বাজারের উদ্দেশ্যে রওনা হন। চারটা দশ মিনিটের দিকে ভ্যানটি চুড়ামনকাটি বাজারের অদূরে শহিদুলের ইট ভাটার সামনে পৌঁছালে ভ্যানের একসেল ভেঙে রাস্তার উপর পড়ে যায়। এসময় পিছনে থাকা বিএডিসির বীজ বোঝাই (যশোর ট-১৩৯৪) ট্রাক ভ্যানের উপরে উঠে যায়। ভ্যানে থাকা যাত্রী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রেট্রোলিয়াম বিভাগের ছাত্রী ফারজানা সুমি (২৩), জোহরা বেগম (৬৫) ও ভ্যান চালক সর্দ্দার বাগডাঙ্গা গ্রামের আব্দুল হাকিমের ছেলে মাসুম বিল্লাল (৩৮) ঘটনাস্থলেই মারা যান। আহত হন ভ্যানের যাত্রী মোতাচ্ছির বিল্লাহ। আহত মুতাচ্ছির বিল্লাহ নিহত ফারজানা সুমির স্বামী ও একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. সাইবুর রহমান মোল্লা বলেন, নিহত ফারজানা সুমি ও মুতাচ্ছির বিল্লাহ আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ফারজানা সুমি মারা গেছে এবং মুতাচ্ছির বিল্লাহ মারাতœক আহত হয়েছে। খবর পেয়ে আমিসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থীরা ঘটনাস্থলে যাই।

যশোর কোতয়ালী মডেল থানার অফিসার ইনর্চাজ তাইজুল ইসলাম বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

সর্বশেষ - প্রচ্ছদ