1. banglarkotha.news@gmail.com : banglarkotha : banglarkotha
  2. arh091083@gmail.com : Md Hafijur Rahman Panna : Md Hafijur Rahman Panna
চুরির অপবাদ দিয়ে শিকলে বেঁধে কিশোরকে নির্যাতন - বাংলার কথা
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০০ অপরাহ্ন
দৃষ্টি আকর্ষণ:
বাংলার কথা সবসময় দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের মেইলে পাঠান newsbk2020@gmail.com

চুরির অপবাদ দিয়ে শিকলে বেঁধে কিশোরকে নির্যাতন

  • প্রকাশ সময়: শুক্রবার, ১৩ মে, ২০২২

বাংলার কথা ডেস্ক :
টাকা চুরির অপবাদ দিয়ে মুন্না (১৬) নামের এক কিশোরকে শিকলে বেঁধে নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর গলাচিপা উপজেলার সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে। নির্যাতনের পর থেকে নিখোঁজ রয়েছে ওই কিশোর।

গত ৯ মে থেকে ১১ মে তিন দিন পর্যন্ত তাকে দফায় দফায় মারধর করা হয় বলে জানা গেছে। গলাচিপা সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মুন্না ৯নং ওয়ার্ডের শাহাজাহন কমান্ডারের ছেলে।

এদিকে এ ঘটনায় জড়িত থাকায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কিশোর মুন্নাকে একটি গাছের সঙ্গে লোহার শিকলে বেঁধে রাখা হয়। পরে ৮৫ হাজার টাকা চুরির অপবাদ দিয়ে বোয়ালিয়া এলাকার হজরত আলী নামে এক ব্যক্তি তাকে বেধড়ক মারধর করছেন। এ সময় আশপাশের লোকজন দাঁড়িয়ে বিষয়টি দেখছেন। কেউই এ ঘটনার প্রতিবাদ করেননি। ছবিতে মুন্নার শরীরে রক্তাক্ত জখম হতেও দেখা গেছে।

মুন্নার পরিবারের অভিযোগ- গত ৯ মে থেকে ১১ মে মধ্যরাত পর্যন্ত দফায় দফায় তার ওপর এ অমনাবিক নির্যাতন চালানো হয়।

মুন্নার মা হাসিনা বেগম জানান, তারা ঢাকায় থাকেন, মুন্না বাড়িতে থাকত। খবর পেয়ে তারা বাড়িতে এসেছেন। তার ছেলেকে টাকা চুরির অপবাদ দিয়ে ধরে নিয়ে যাওয়া হয়। তাকে দফায় দফায় তিন দিন যাবৎ হজরত আলী, ফেরদৌস, মমতাজ এবং তানিয়া অমানবিক নির্যাতন করে। এরপর থেকে তার ছেলেকে খুঁজে পাচ্ছেন না।

এ বিষয়ে গলাচিপা থানার ওসি এম আর সওকত আনোয়ার ইসলাম বলেন, ঘটনার পর ওই কিশোর কৌশলে মোটরসাইকেলযোগে পালিয়ে গেছে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অভিযান অব্যাহত আছে পরে প্রেসব্রিফিং করে সবার নাম জানানো হবে। তদন্তের স্বার্থে এখন কারো নাম বলা যাবে না।

বাংলার কথা/১৩ মে/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2022 Banglarkotha
Design Develop BY Flamedevteam