বৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩ | ২১শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

চীনে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
জানুয়ারি ১২, ২০২৩ ৩:০৭ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
চীনের গুয়াংজুতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেওয়ার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এতে ৫ জন নিহত এবং ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় দক্ষিণাঞ্চলীয় একটি জংশনে দুর্ঘটনাটি ঘটে। খবর বিবিসির। ঘটনাটি জনসাধারণের মনে ব্যাপক ক্ষোভের জন্ম দিয়েছে।

অনেকে এই ব্যক্তিকে ইচ্ছাকৃতভাবে কাজটি করার অভিযোগ এনেছে। অনলাইনে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, দুর্ঘটনার পরপরই চালক গাড়ি থেকে নেমে আসে এবং বাতাসে কাগজের মুদ্রা ছুড়ে মারছে। পুলিশ ২২ বছর বয়সী সেই যুবককে আটক করেছে এবং তদন্ত শুরু করেছে। একজন প্রত্যক্ষদর্শী স্থানীয় আউটলেট হংক্সিন নিউজকে বলেন, ‘তিনি ইচ্ছাকৃতভাবে ট্র্যাফিক লাইটের জন্য অপেক্ষা করা লোকদের মধ্যে গাড়ি চালিয়েছেন।

তিনি বিদ্বেষপূর্ণভাবে তাদের গাড়িটি দিয়ে আঘাত করেন। এর পরে, তিনি ইউ-টার্ন নিয়ে আবার লোকজনকে আঘাত করেন, সাম্প্রতিক মাসগুলোতে দেশটিতে এ ধরনের একাধিক ঘটনার খবর পাওয়া গেছে। গত বছরের ফেব্রুয়ারিতে চীনের দক্ষিণের প্রদেশ ফুজিয়ানেও এক চালক তার মিনি ট্রাকটি ভিড়ের ওপর তুলে দেন। ওই ঘটনায় তিনজন নিহত ও ৯ জন আহত হন। সপ্তাহখানেক আগেও সাংহাইয়ে একটি হোটেলের কর্মীদের সঙ্গে বিরোধের জেরে হোটেলটিতে থাকতে আসা এক ব্যক্তি ইচ্ছাকৃতভাবেই লবির ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেন। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত