1. banglarkotha.news@gmail.com : banglarkotha : banglarkotha
  2. arh091083@gmail.com : Md Hafijur Rahman Panna : Md Hafijur Rahman Panna
চিকিৎসকদের আবাসিক ভবন এখন হাঁসের খামার - বাংলার কথা
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন
দৃষ্টি আকর্ষণ:
বাংলার কথা সবসময় দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের মেইলে পাঠান newsbk2020@gmail.com

চিকিৎসকদের আবাসিক ভবন এখন হাঁসের খামার

  • প্রকাশ সময়: শনিবার, ২১ মে, ২০২২

বাংলার কথা ডেস্ক ;
বিতর্ক যেন পিছু ছাড়ছেনা জেলার গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল কাওছারের। এবার চিকিৎসকদের আবাসিক ভবনের কক্ষে হাঁস পালন করে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছেন ওই চিকিৎসক।
হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের চিকিৎসকদের আবাসিক ভবনের দ্বিতীয় তলায় থাকতেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ, তৃতীয় তলায় থাকেন আবাসিক মেডিকেল অফিসার মাজেদুল কাওছার এবং নিচতলার কক্ষে থাকতেন অন্যান্য মেডিকেল অফিসাররা। গত একবছর থেকে নিচতলার কক্ষগুলো খালি থাকার সুযোগে চিকিৎসকদের কক্ষে রাজা হাঁস পালন করে আসছেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল কাওছার।

বিষয়টি এতোদিন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ জানলেও আবাসিক মেডিকেল অফিসার মাজেদুল কাওছারের সাথে সখ্যতা থাকায় তিনি কিছুই বলেননি। এরইমধ্যে গত মঙ্গলবার সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ’র শাস্তিমূলক বদলী হওয়ার পর ডাক্তারদের আবাসিক ভবনের কক্ষ ব্যবহার করে হাঁস পালনের বিষয়টি প্রকাশ্যে এসেছে।

 

এ বিষয়ে জানতে ডাঃ মাজেদুল কাওছারের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তা বন্ধ থাকায় কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে সদ্য যোগদানকারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলহাজ্ব ডাঃ মোঃ মনিরুজ্জামান বলেন, বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার হিসেবে ডাঃ মাজেদুল কাওছার যোগদানের পর কর্তৃপক্ষকে না জানিয়ে রাতের আঁধারে ওষুধ পাচার, হাসপাতাল কম্পাউন্ডের গাছ বিক্রি, পুকুরের মাছ বিক্রিসহ নানান বিতর্কিত কর্মকাণ্ড করে ব্যাপক সমালোচিত হলেও এখন পর্যন্ত তিনি বহাল তবিয়তে রয়েছেন।

বাংলার কথা/২১ মে/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2022 Banglarkotha
Design Develop BY Flamedevteam