চারঘাট মাদকমুক্ত করতে কঠোর নির্দেশ দিলেন এমপি


চারঘাট প্রতিনিধি o

পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ আলহাজ্ব শাহারিয়ার আলম বলেছেন চারঘাটে আইন-শৃংঙ্খলার উন্নতি করতে যা যা সহযোগীতা প্রয়োজন তা করা হবে। তিনি বলেন, চারঘাটে মাদকমুক্ত করতে আইন-শৃংঙ্খলা বাহিনীর পাশাপাশি জনপ্রতিনিধি ও এলাকার সুশীল সমাজসহ সর্বস্তরের জনগনকে এগিয়ে আসতে হবে।

সোমবার (১২ অক্টোবর) বিকালে চারঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরার সভাপতিত্বে মাসিক আইন-শৃংঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

সাংসদ শাহারিয়ার আলম আরও বলেন,‘ধর্ষণের মত জঘন্যতম অপরাধ ও নারী নির্যাতনসহ সকল ধরনের অপরাধ প্রবনতা প্রতিরোধ করতে আমরা বদ্ধ পরিকর। ইতিমধ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিষয়টিকে গুরুত্ব দিয়ে আইন পাশ করেছেন। পাশাপাশি রাজনৈতিক কোন ব্যক্তি মাদক সংক্রান্ত কেউ প্রশাসনের কাছে সুপারিশ করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।’

সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রাণী কৈরি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশিকুর রহমান, চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, থানাপাড়া সোয়ালোজের সহকারী পরিচালক মাহমুদা বেগম গিনি, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক। এ সময় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১টি সি-চাপ মেশিন ও সিলিন্ডার বিষ্ফোরন, পানিতে ডুবে যাওয়া, পুড়ে যাওয়া পোল্ট্রি খামার সহ ক্ষতিগ্রস্ত ৭টি পরিবারের মাঝে সহায়তা হিসেবেনগদ চেক প্রদান করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহারিয়ার আলম এমপি।

বাংলার কথা/মোজম্মেল হক/অক্টোবর ১২, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: