সোমবার , ১৪ নভেম্বর ২০২২ | ২৩শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

চাকরির খোঁজে রাজধানীতে এসে লাশ হয়ে ফিরলেন বাড়িতে

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ১৪, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
রাজধানীর মালিবাগ এলাকায় রেল দুর্ঘটনায় রশিদা খানম (২৫) নামে এক তরুণী নিহত হয়েছেন। রবিবার রাতে এ ঘটনা ঘটে। সোমবার সন্ধ্যায় নিহতের লাশ নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের সরকেলডাঙ্গা নিজ গ্রামে এসে পৌঁছালে এক হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। চাকরির খোঁজে তিনি ঢাকায় গিয়েছিলেন বলে জানিয়েছে নিহতের পরিবার। নিহত রশিদা খানম সদরের সরকেলডাঙ্গা গ্রামের আমজাদ বিশ্বাসের মেয়ে।

নিহতের ভাই নুর ইসলাম বিশ্বাস জানান, রশিদা খানম সরকারি ভিক্টোরিয়া কলেজ থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে সপ্তাহ খানেক আগে চাকরির খোঁজে ঢাকায় যান। এরপর একটি বেসরকারি ব্যাংকে চাকরির পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হন। কিন্তু রবিবার সন্ধ্যায় রাজধানী ঢাকার মালিবাগ এলাকায় রেললাইনের পাশে বসে বন্ধুরাসহ ল্যাপটপে কিছু একটা করার সময় ট্রেনের ধাক্কায় মারাত্মক আহত হন তিনি।
এ সময় তড়িঘড়ি করে বন্ধুরা সরতে পারলেও চলন্ত ট্রেনের ধাক্কায় তিন ছিটকে পড়েন। এরপর বন্ধুরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রবিবার রাতে তার এক বন্ধুর মাধ্যমে জানতে পারেন বোন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। বোনের উচ্চ শিক্ষায় শিক্ষিত করার জন্য সব রকম ত্যাগ স্বীকার করেছেন তাদের বাবা-মা। এ ঘটনার পর সব ওলট-পালট হয়ে গেছে। আজ আমাদের সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেছে বলে মন্তব্য করেন তিনি।

সর্বশেষ - প্রচ্ছদ