শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

’চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত থেকে পৌনে ৩ কোটি টাকার হেরোইন জব্দ

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৫, ২০২২ ৩:১১ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
’চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকার একটি বাড়ি থেকে প্রায় পৌনে তিন কোটি টাকা মূল্যের ২ কোজি ৭৫০ গ্রাম হেরোইন জব্দ করেছে র‌্যাব।

হধমধফ-৩০০-২৫০
এ সময় এক নারীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়।

গ্রেফতার নারীর নাম মরজিনা খাতুন (২৫)। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কোদালকাটি মধ্যচর গ্রামে তার বাড়ি। স্বামীর নাম আবদুস সামাদ।

র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার শনিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে যে, কোদালকাটি মধ্যচর গ্রামের আবদুস সামাদের বসতবাড়িতে হেরোইন মজুত আছে। এ তথ্যের ভিত্তিতে একটি দল বাড়িটিতে অভিযানে যায়।

এ সময় বাড়িটির চারপাশ ঘেরাও করা হলে মরজিনা খাতুন পালানোর চেষ্টা করেন। তাকে র‌্যাবের নারী সদস্যরা ধরে ফেলেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ির ভেতরে দোচালা টিনের গোয়ালঘরের মেঝেতে প্রায় তিন ফুট মাটির নিচে পুঁতে রাখা ২ কেজি ৭৫০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

র‌্যাব অধিনায়ক জানান, এ ব্যাপারে মরজিনা খাতুনের বিরুদ্ধে চাঁপাইনবাবঞ্জ সদর থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় তার স্বামী আবদুস সামাদকে পলাতক আসামি করা হয়েছে।

সর্বশেষ - প্রচ্ছদ