চাঁপাইনবাবগঞ্জে বাড়ি ফিরলেন তিন করোনা জয়ী

জোহরুল ইসলাম জোহির, নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) ০

আজ (২৩মে) চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বৈশ্বিক মহামারী করোনায় আক্রান্ত প্রথম রোগী করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ৩ জন। এছাড়াও আরও ১২ জন রোগী সুস্থ হবার পথে বলে জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়।

নাচোল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সুলতানা পাপিয়া জানান, উপজেলার কাজলা গ্রামের রবিউল ইসলাম(২৩) পুরোপুরি সুস্থ্য হয়ে আজ শনিবার নাচোল ডিগ্রী কলেজের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে বাড়ি ফিরেছেন।সুস্থ ব্যাক্তিকে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে বিদায় দেয়া হয় এবং পরবর্তাতেও স্বাস্থ্য বিধি মেনে চলারও নির্দেশনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুলতানা পাপিয়া, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাকিল, ডেন্টাল সার্জন মাহফুজুর রহমান ও সিনিয়র নার্স সুফিয়া খাতুন।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ জানায় নাচোলের ঐ ব্যাক্তি সহ এ পর্যন্ত জেলায় ৩ জন করোনা রোগী সুস্থ হয়েজেন এবং আরও ১২ জন সুস্থ হবার পথে।

প্রসঙ্গত, সুস্থ ব্যাক্তি গত ৩ মে ভারত ফেরত তার ভাইকে নিয়ে বেনাপোল থেকে ফিরছিলো। ওইদিন নাচোল বাসস্ট্যান্ডে নাচোল থানাপুলিশ ও উপজেলা প্রশাসন তাদের ৫জনকে আটক করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নাচোল সরকারী ডিগ্রী কলেজে রাখেন। দীর্ঘদিন চিকিৎসা ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে শনিবার আনুষ্ঠানিকভাবে তার বাড়িতে পাঠানো হয়।

বাংলার কথা/মে ২৩, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email