আজ- রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

চাঁদকে গ্রেপ্তারে রাজশাহী মহানগর বিএনপির নিন্দা ও প্রতিবাদ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
নিজস্ব প্রতিবেদক o
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা  চেয়ারম্যান আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তারে রাজশাহী মহানগর বিএনপি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা  চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলায়‌ জামিন চেয়ে আদালতে হাজির হয়েছিলেন তিনি কিন্তু অনাকাঙ্ক্ষিত ভাবে তার জামিন আবেদন না মন্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিরোধী মতের কণ্ঠ রুদ্ধ করতে দেশব্যাপী মামলা,হামলা,গ্রেপ্তার, জেল-জুলুম, ক্রসফায়ার অব্যাহত রেখেছে জনবিচ্ছিন্ন শাসকগোষ্ঠী। রাষ্ট্রের সকল যন্ত্রসহ আদালত, স্বাধীন বিচার ব্যবস্থায় অবৈধ হস্তক্ষেপ, অশুভসন্ধি রাজনৈতিক প্রভাব খাটিয়ে ফ্যাসিবাদ দীর্ঘায়িত করা হচ্ছে। এরই অংশ হিসেবে তৃণমূল জনপ্রিয় নেতা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।
এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা সহ প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, রাজশাহীর সাবেক মেয়র ও এমপি, মিজানুর রহমান মিনু, বি এন পির জাতীয় নির্বাহী কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক, রাসিকের সাবেক মেয়র, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি  মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক  অ্যাডভোকেট শফিকুল হক মিলন
সহ রাজশাহী মহানগর বিএনপি এবং বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। একই সাথে রাজশাহী মহানগর বিএনপি আবু সাঈদ চাঁদের নিঃশর্ত মুক্তি দাবি করছে।
বাংলার কথা/ পিআর/ সেপ্টেম্বর ১০, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn