শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

ঘুরে দাঁড়ানোর চেষ্টায় শ্রাবন্তী

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৫, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বয়স হয়েছে। বিতর্ক তুমুল। এর মধ্যে ক্যারিয়ারের পড়ন্ত সময়। সব মিলিয়ে সময়টা একেবারেই অনুকূলে নয় টলিউড নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির। তবু নিজেকে ফিট রাখার চেষ্টায় কোনো কমতি নেই। যদিও পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত সম্পর্কের বিষয় নিয়ে আলোচনায় থাকতে পছন্দ করেন শ্রাবন্তী।

তৃতীয় বিয়ে ভাঙার পর থেকে নিজেও স্বস্তিতে নেই খুব একটা। তাকে নিয়ে গুঞ্জনের ডালপালা মেলেই চলছে। টলিউড অভিনেতা অভিরূপের সঙ্গে চলছে প্রেম। সেটা অবশ্য ‘ঘনিষ্ঠ বন্ধু’ বলেই উল্লেখ করছেন এ নায়িকা। এর মধ্যেই নিজেকে আবারও পর্দায় তুলে ধরার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি উন্মুক্ত চিকন ঊরু, ভেজা গা, বাথটবে শুয়ে গোসল করার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে বোঝাতে চেয়েছেন তিনি এখনো ফুরিয়ে যাননি। উত্তেজক সেই ছবির নিচে ক্যাপশন লিখেছেন ‘যদি এটা তোমাকে খুশি রাখে, তাহলে সেটাকে শান্ত রাখো’।

শ্রাবন্তীর গোসলের এই দৃশ্য দেখে নেটিজেনরা রীতিমতো ‘হাঁ’ হয়ে গেছেন। এ বয়সেও এমন তিনি! ছবি দেখে বলতেই হবে তার সৌন্দর্যের পাশে যেন সবাই ফিকে! উল্লেখ্য, শ্রাবন্তীকে শেষ দেখা গেছে ‘অচেনা উত্তম’ সিনেমায়। এ সিনেমায় তিনি গৌরী দেবীর চরিত্রে অভিনয় করেছেন। যদিও বক্স অফিসে ব্যর্থ ছিল সিনেমাটি। তবে এ মুহূর্তে তার হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। শিগ্গির নতুন একটি সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমাটির শুটিং করেছেন লন্ডনে।

সর্বশেষ - প্রচ্ছদ