বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

গড়াই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ যুবক

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২০, ২০২২ ৩:৩৬ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে শেখ রাসেল সংযোগ সেতুর পূর্ব পাশে গড়াই নদীতে গোসল করতে নেমে মোঃ তারেক (২২) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার দুপুরের দিকে কুষ্টিয়া শহরের মধ্যে দিয়ে বয়ে যাওয়া গড়াই নদীতে গোসল করতে নামেন তিনি। এখন পর্যন্ত উদ্ধারে কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিস।

নিখোঁজ মোঃ তারেক হরোরা টাকিমারা এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করতেন। চাকরির সুবাদে তিনি ফ্যামিলি নিয়ে ঢাকা থাকতেন।
কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও যুবকের পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শ্বশুর বাড়িতে এসে ফুটবল খেলা শেষ করে বাড়ির পাশে ছোট শ্যালক শিশিরকে নদীর পাড়ে বসিয়ে রেখে নদীতে গোসক করতে নেমে নদীতে তলিয়ে যান।

খবর পেয়ে দুপুরের মধ্যেই স্থানীয় ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে যায়। তবে কুষ্টিয়া ফায়ার সার্ভিসের কোন ডুবুরি দল না থাকায় স্থানীয়ভাবে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।
ঘটনাস্থল থেকে নিখোঁজ তারেকের শ্যালক শিশির জানান, দুই মাস আগে আমার বোনের সাথে তারেকের বিয়ে হয়। চাকরির সুবাদে দুলাভাই ঢাকায় থাকেন। বৃহস্পতিবার দুপুরে আমার দুলাভাই একসাথে নদীতে গোসল করতে যায়। দুলাভাই আমাকে নদীর পাড়ে বসিয়ে রেখে গোসল করতে নামেন। দুলাভাই আমাকে বলেন দেখবা আমি পানির নিচ থেকে মাটি তুলো আনবো। তাই বলে ডুব দেয় কিন্তু তার পর আর তার সন্ধান পাওয়া যায়নি।
কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আমরা খোঁজাখুঁজি করেছি। আমাদের ডুবুরী দল না থাকায় আমরা খুলনায় ডুবুরীকে ফোন দিয়েছি তারা পথিমধ্যে আসছে। এখন স্থানীয় যারা মাছ ধরে তাদের দিয়ে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।

সর্বশেষ - প্রচ্ছদ