গোদাগাড়ীর ৪৫ পরিবারের চলাচলের রাস্তার ব্যবস্থা করলেন শ্রমিক নেতা


নিজস্ব প্রতিবেদক o

একটি ভূমি অফিস নির্মাণের কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ‘পাকড়ি এলাকার ৪৫টি পরিবারের চলাচলের রাস্তা বন্ধ হয়ে পড়েছিল। রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী পাকড়ি গিয়ে তাদের রাস্তার ব্যবস্থা করেছেন।

আজ রোববার (৪ অক্টোবর) সকালে রাজশাহী সিটি করর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী পাকড়ি যান। তিনি রাস্তাটি সরেজমিন পরিদর্শন করেন। এ সময় পাকড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাকিব সরকার আস্বস্ত করেন যে ভূমি অফিসের পেছন দিয়ে একটি রাস্তা করে দেয়া হবে।

জানা গেছে, পাকড়ি কাউন্সিল মোড় থেকে উত্তর দিকে যাবার রাস্তাটিই ছিল এলাকাবাসীর একমাত্র যোগাযোগের পথ। কিন্তু সেখানে ভূমি অফিস নির্মাণ করার কারণে ৪৫টি পরিবারের চলাচলের পথ বন্ধ হয়ে পড়ে। ওই এলাকার জামাই শ্রমিক নেতা মাহাতাব হোসেন চৌধুরী। তাই এলাকাবাসী তার কাছে ছুটে আসেন। মাহাতাব হোসেন চৌধুরী সরেজমিনে গিয়ে সমস্যার সমাধান করলেন। এতে খুশি এলাকার মানুষ।

মাহাতাব হোসেন চৌধুরী বলেন,‘ আমার শ্বশুরবাড়ি ওই এলাকায়। তাই স্থানীয় লোকজন আমাকে রাস্তাটির ব্যাপারে অবহিত করে। আমি একাধিকবার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) সমস্যার কথা অবহিত করি। কিন্তু তিনি কোন পদক্ষেপ নেননি। তাই আমি নিজেই ওই এলাকায় যাই। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাকিব সরকার আমাকে আস্বস্ত করেছেন রাস্তা করে দেয়া হবে।’

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাকিব সরকার বলেন,‘ আমার মেয়াদ আর মাত্র ছয় মাস আছে। তার মধ্যেই আমি পাকড়ি মোড় থেকে ভূমি অফিসের পেছন দিয়ে ৫০০ ফুট রাস্তা নির্মাণ করে দেব। তাহলে চলাচলে কোন সমস্যা হবে না।’

বাংলার কথা/ অক্টোবর ০৪, ২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: