গোদাগাড়ীতে যুবলীগ নেতা সোহেলের অর্থ ও খাদ্য বিতরণ

হায়দার আলী, গোদাগাড়ী (রাজশাহী) o

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের এক পরিচিত ও জনপ্রিয় নাম উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী বেলাল উদ্দিন সোহেল। করোনা ও ঈদের জন্য  উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভাগাইল গ্রামে ২০টি দরিদ্র পরিবারের মাঝে এবার খাদ্য সহায়তা ও ৩০০ করে  টাকা বিতরণ করেছেন তিনি। আজ শনিবার (২৩ মে) তিনি এসব বিতরণ করেন।

এর আগে ইউনিয়নের  বিভিন্ন  ওয়ার্ডের ৪ হাজার গরীব, অসহায়, কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা প্রদান করে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন সোহেল। প্রতি বছর ঈদে গরীব মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করে থাকেন তিনি।

এবার দেয়া ত্রাণসামগ্রী বিতরণের পরিধি বৃদ্ধি করা হয়েছে। ওই ইউনিয়নের উপকারভোগী মানুষগুলো বেলাল উদ্দিন সোহেলের জন্য প্রাণখুলে দোয়া করছেন, দীর্ঘায়ু কামনা করছেন। তাকে আল্লাহ যেন আরও বড় পরিসরে গরীব মানুষের উপকার করতে পারেন, সেই দোয়া করছেন তারা।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ জানান, সোহেল খুব ভাল ছেলে। গরীব মানুষের জন্য সব সময় নিবেদিত প্রাণ, তাদের বিভিন্নভাবে সাহায্য করে থাকেন।

উপজেলা যুবলীগের অর্থবিষায়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেল বলেন, করোনা ও ঈদে গরীব কর্মহীন মানুষের দুঃখ, কষ্ঠের কথা বিবেচনা করে এ খাদ্য সহায়তা ও অর্থ  বিতরণ করেছি। দোয়া করবেন যেন যতদিন বেঁচে থাকি ততদিন যেন মানুষের উপকার করতে পারি। মানুষকে আগে বাঁচানো প্রয়োজন, এ ইউনিয়নের খাবার সমস্যার সমাধানে সার্বিক চেষ্টা করে যাচ্ছি। দলীয় নেতা, স্বেচ্ছাসেবকদল সবসময় আমার সাথে প্রস্তুত রয়েছে। দেওপাড়াবাসীর নিকট আমার অনুরোধ আপনারা জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে করে হবেন না। সাবান পানি দিয়ে ঘন ঘন হাত দিবেন, মাঝে মাঝে গরম তরল জিনিস পান করবেন, নিজ এলাকা পরিস্কার করবেন, জীবানুনাশক স্প্রে করবেন।

বাংলার কথা/মে ২৩, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email