গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া


নিজস্ব প্রতিবেদক o
গভীর শোক ও শ্রদ্ধায় আজ শনিবার (১৫ আগস্ট) জাতীয় শোকদিবস পালন করা হয়। দিবসটি উপলক্ষে জাতি শ্রদ্ধাভরে স্মরণ করছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের।

শোক দিবস উপলক্ষে সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওলিউল ইসলাম।

প্রধান অতিথি ছিলেন দেওপাড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান আখতার। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক সিরাত উদ্দিন সাহিন, দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবু ও মহিলা আওয়ামী লীগের সভাপতি উম্মে কুলসুম।

এছাড়াও দেওপাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম, ইউপি সদস্য কস্তান্তিনা হাঁসাদসহ ইউনিয়নের অন্যান্য সদস্য, ইউপি সচিবসহ পাঁচ শতাধিক জনগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিবৃন্দ বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন সম্পর্কে আলোকপাত করেন। এসময় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। বঙ্গবন্ধু জন্ম না নিলে বাংলাদেশ নামে কোন ভূখন্ড জন্ম নিতো না। জাতির জনকসহ বঙ্গবন্ধু পরিবারের পলাতক খুনিদের দেশে এনে দ্রুত সাজা কার্যকর করার দাবি জানান প্রধান অতিথি।

বক্তব্য শেষে মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।

বাংলার কথা/আগস্ট ১৫, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: