সোমবার , ১৬ জানুয়ারি ২০২৩ | ২০শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

গোদাগাড়ীর ডাইংপাড়া হাজীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
জানুয়ারি ১৬, ২০২৩ ৩:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

গোদাগাড়ীর চব্বিশনগর এলাকার ডাইংপাড়া, হাজীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। সোমবার বিকেলে অত্র বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অত্র বিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কাঁকনহাট পৌরসভার তিনবারের সাবেক সফল মেয়র, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুল মজিদ মাস্টার। তিনি বলেন, এই বিদ্যারয় প্রতিষ্ঠা করে তিনি এক দিনের মধ্যে অনুমতি নিয়েছিলেন। আর এই বিদ্যালয় প্রতিষ্ঠাকাল থেকে আজকের এই বিদায়ী শিক্ষক প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেছিলেন। দীর্ঘ আঠাশ বছল তিনি সুনামের শহিত শিক্ষকতা করে গেলেন।

প্রধান অতিথি আরো বলেন, তিনি বহু শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। এই সকল শিক্ষা প্রতিষ্ঠানে এখন অনেকে কর্ম কওে জীবন নির্বাহ করছেন। এতে তিনি অনেক খুশি বলে উল্লেখ করেন। তিনি বলেন, এই বিদ্যালয়ে বিদায়ী প্রধান শ্কিষখ বহু কষ্ট স্বীকার করে শিক্ষকতা করে গেলেন। আগামীতে তিনি বিদ্যালয়ে আসবেন এবং অন্যান্য শিক্ষকদের সহযোগিতা করবেন বলে আশা ব্যাক্ত করেন তিনি। সেইসাথে বিদায়ী প্রধান শিক্ষকের দীর্র্ঘ্যায়ু কামনা করেন। এছাড়াও বিদ্যালয়ে যাতায়াতের রাস্তা দ্রæত সময়ে মধ্যে পাকাকরণ হবে বলে জানান প্রথান অতিথি। শেষে বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে নানা ধরনের উপাহার সামগ্রী বিদায়ী প্রধান শিক্ষকের হাতে তুলে দেন তিনি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

ডাইংপাড়া, হাজীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বিপ্লব বাস্কীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেণ গোদাগাড়ী উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আল মামুন। স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিখ্ষক আলম আরা । উপস্থিত ছিলেন গোগ্রাম সরকারী প্রাথমিক বিধ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বারী ও রিশিকুল ইউনিয়নের সদস্য ফারুক হোসেনসহ অত্র বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত

সিরিয়া-ইরাক সীমান্তে তুরস্কের অভিযানে ২৫৪ সন্ত্রাসীকে হত্যা

১০ ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ থেকে এক দফার আন্দোলন

আগামী বছর ঢাকায় দূতাবাস খুলবে আর্জেন্টিনা

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির মুক্তি সামনে রেখে প্রচারণায় ব্যস্ত পরীমণি

ঢাকায় নামতে না পেরে ৯টি ফ্লাইট গেল কলকাতা-মিয়ানমারে

রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্ব কিছুই করেনি : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

তৃতীয়বারের মতো ক্ষমতায় শি জিনপিং, নেতৃত্বে বিশাল রদবদল

সীমান্তে মানুষ হত্যা ভারতের জন্য লজ্জার: পররাষ্ট্রমন্ত্রী

মস্কোর সঙ্গে অর্থনৈতিক সম্পর্ক জোরদার হচ্ছে তেহরানের : রাইসি

বাগমারায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত