সোমবার , ২৮ নভেম্বর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ ভেড়া বিতরণ

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ২৮, ২০২২ ১:০৩ অপরাহ্ণ

গোদাগাড়ী ( রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থ সামাজিক ও জীবন মান্নোন্নয়নের লক্ষে সুফলভোগী পরিবারের মাঝে ভেড়া ও ভেড়ার ঘর নির্মান উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল সাড়ে ১১ টার সময গোদাগাড়ী উপজেলা পরিষদ অডিটারিয়ামে এ ভেড়া বিতরণ  আলোচনায় সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী ১ আসনের এমপি, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব  অয়েজ উদ্দিন বিশ্বাস।
গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি এবিএম কামারুজ্জামান বকুলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন,
উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক, গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ কামরুল ইসলাম,  উপজেলা প্রনি সম্পদ কর্মকর্তা সুব্রত কুমার সরকার, দেওপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুর রশিদ, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী, উপজেলা যুব লীগের সাধারন সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব প্রমূখ।
প্রধান অতিথি ওমর ফারুক চৌধুরী তার বক্তব্যে বলেন,আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে। তারা লাফালাফি করেন, কোন লাভ হবে না। আমরা যদি আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে বের হয় তবে বিএনপির নেতা কর্মীরা পদ্মা নদী ঝাঁপ দিয়ে পালাবে। তারা কিসের সেমি ফাইন্যাল খেলবে। আভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আগামী ৩ ডিসেম্বর সবাই নিজ নিজ বাড়ীতে থাকার কথা বলবেন। কোন বিপদে পড়লে যে বিপদে পড়লে তার বাবা মা কষ্ঠ পাবে। আমরা যদি আগামীতে  বিজয়ী হতে না পারি তবে ১৩ কোটি মানুষের  মানুষের ভাগ্যের উন্নয়ন থেমে যাবে। কোভিড ১৯ ও রাশিয়া যুদ্ধের পর সব দেশের সরকারী দল ও বিরোধী দল দেশের মানুষের উন্নয়ন করার চেষ্টা করছেন। শুধু বাংলাদেশে শুধু ব্যতিক্রম তারা সরকার হঠানোর আন্দোলন করছেন।  তারা কোন কিছুই করতে পারবে না।   ৪০০ টি পরিবারের ২ টি করে ভেড়া ও ভেড়ার ঘর নির্মানের উপকরণ বিতরণ করা হয়।

সর্বশেষ - প্রচ্ছদ