সোমবার , ১০ অক্টোবর ২০২২ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

গোদাগাড়ীতে আওয়ামীলীগ নেতার স্ত্রী মাদক সম্রাজ্ঞী মুক্তি আটক

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১০, ২০২২ ১২:৩৬ অপরাহ্ণ

মোঃ হায়দার আলী,  গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতাঃ
  রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ালীগের  সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান কাজলের স্ত্রী কুখ্যাত মাদক ব্যবসায়ী মুক্তিকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করেছে  র‌্যাব-৫ এর চৌকুসদল। বিষয়টি গোদাগাড়ীর টক অফ দ্যা টাউনে পরিনত হয়েছে। মাদক সম্রাজ্ঞীর মুক্তির  গ্রেফতারের বিষয়টি ব্যপকভাবে আলোচিত হচ্ছে।
র‌্যাব-৫ একটি সূত্র জানায়, গোদাগাড়ী  মডেল থানার  মহিষালবাড়ী বাজার এলাকায় অবস্থানকালে ০৯/১০/২০২২ তারিখ গোপন সংবাদের মাধ্যমে জানিতে পারে যে, রাজশাহীর  গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামের মোছাঃ আমেনা বেগম মুক্তি (৩৭) স্বামী মোঃ নুরুজ্জামান কাজল, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাদারপুর,  গোদাগাড়ীর  রাজশাহীর  এর বসতবাড়িতে মাদকদ্রব্য হেরোইন রহিয়াছে।
অফিসার সংঙ্গীয় ফোর্সের সন্ধান ঘটনাস্থলে উপস্থিত হয়ে  ধৃত আসামী মুক্তি  প্রকাশ্য বলে ও স্বীকার করে যে, ০১ টি কাঠের তৈরী বাক্সের বক্ষিত অবৈধ মাদকদ্রব্য হেরোইন আছে এবং উক্ত অবৈধ মাদকদ্রব্য হেরোইন যাহার স্বামী মোঃ নুরুজ্জামান কাজল (৩৭) অজ্ঞাতনামা স্থান থেকে নিয়া আসিয়াছে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে নারী র‍্যাব সদস্য সহায়তায় শালিনতার প্রতি দৃষ্টি রাখিয়া ধৃত মহিলা আসামীর দেহ তল্লাশী করেন। তাহার স্বীকারোক্তি মোতাবেক  হাতে বাহির করিয়া দেন। আটককৃত আসামী ১। মোছাঃ আমেনা বেগম  মুক্তি (৩৭), স্বামী মোঃ নুরুজ্জান কাজল, সাং মাদারপুর, থানাঃ গোদাগাড়ী জেলার রাজশাহী এবং পলাতক আসামী ২। মোঃ নূরুজ্জামান কাজল (৪০), পিতা- মৃত স্থাসাং-মহিশালবাড়ী ফকিরাপাড়া বর্তমান সাং-মাদারপুর, খান গোদাগাড়ী, জেলাঃ রাজশাহী সহ এবং ১নং আসামীর ২য় তলা বিশিষ্ট বসতঘরের ছাদের উত্তর পূর্ব কোন উদ্ধারকৃত জন্ম তালিকায় বর্ণিত আলামত (ক) ০১ টি কাঠের তৈরী বাক্সের ভিতর রক্ষিত অবৈধ মাদকদ্র হেরোইন ০২ প্যাকেট, যাহার প্রত্যেক প্যাকেটের ওজন ১০০ গ্রাম, মোট ২০০ গ্রাম হেরোইন উদ্ধার কর করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ২০  লাখ টাকা।
 ০১ টি KINGSTA SEALER PFS-200 CE প্যাকেটিং মেশিন, মাদক কারবারী কাজে ব্যবহৃত ০৩ টি ফোন। ০১ টি পুরাতন iPhone, যাহার সহিত ০১ সিম সংযুক্ত; ০১ টি পুরাতন Redmi Note ৪স্মার্ট ফোন, যাহার সহিত ০২ টি সিন সংযুক্ত এবং ০১ পুরাতন VEGA V7 বাটন ফোন যাহার সহিত ০১ টি সিম সংযুক্ত। (3) মাদক কারবারী কাজে ব্যবহৃত টি প্লাস্টিকের কৌটার ভিতর রক্ষিত ১৬ টি বিভিন্ন কোম্পানীর সিম কার্ডসহ থানায় হাজির হইয়া আসামী এবং পলাতক আসামীর বিরুদ্ধে এই মর্মে এজাহার দায়ের করা হয়।
গোদাগাড়ী মডেল থানার মামলা নং-৩০ ধারা: ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) এর ৮(গ) (৪১) ধারায় আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। র‌্যাব-৫ এর সদস্যগণ জানান,  মোছাঃ আমেনা বেগম মুক্তি ও নূরুজ্জামান কাজল দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে শূন্য থেকে আঙ্গুলফুলে কলাগাছ তারপর বটবৃক্ষ হয়েছেন। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। নুরুজ্জামান কাজল ২ নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক হওয়ার পর থেকে মাদকের ব্যবসা বেপরোয়া গতিতে শুরু করেন, প্রশাসনের নাম ভাঙ্গিয়ে মাদকের দালালীও শুরু করেন বলে ব্যাপক অভিযোগ রয়েছে।

সর্বশেষ - প্রচ্ছদ