সোমবার , ১৭ অক্টোবর ২০২২ | ২২শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

গুরুদাসপুরে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে জেলা পরিষদের ভোটগ্রহণ সম্পন্ন

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৭, ২০২২ ১২:২৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
নাটোর জেলা পরিষদ নির্বাচনের গুরুদাসপুর উপজেলা পরিষদ মিলনায়তন কেন্দ্রে ইভিএমের মাধ্যমে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলে। নির্বাচনে জেলা পরিষদের চেয়ারম্যান পদে ২জন এবং গুরুদাসপুর উপজেলার ২নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে তিনজন পুরুষ ও সংরক্ষিত মহিলা আসনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা যায়, নির্বাচনে নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সাজেদুর রহমান খাঁন চশমা প্রতিকে পেয়েছেন ৫৭ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রার্থী ঘোড়া প্রতিকের নুরুন্নবী মৃধা (জাপা) ৩৭ ভোট পান। এছাড়া গুরুদাসপুরের টিউবওয়েল প্রতিকের সাধারণ সদস্য পদপ্রার্থী প্রভাষক নাসিরুজ্জামান নাসির ৩৩ ভোট ও তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাতি প্রতিকের সরকার মোহাম্মাদ মেহেদী হাসান সমান ভোট পেয়েছেন এবং তালা প্রতিকের প্রার্থী আতিয়ার রহমান বাধন পেয়েছেন ২৮ ভোট।

সংরক্ষিত আসনে ফুটবল প্রতিকের হুমাইয়া জাহান রিয়া পেয়েছেন ৬২ ভোট, মাইক প্রতিকের মতিয়া পারভীন ৭ ভোট, দোয়াত কলম প্রতিকের আঞ্জুমান আরা ২ ভোট, খাদিজা খাতুন টেবিল ঘড়ি প্রতিকে ২০ ভোট ও হরিণ প্রতিকের পারভীন আক্তার ২ ভোট পেয়েছেন। সংরক্ষিত আসনের ১টি ভোট বাতিল হয়েছে বলে জানান প্রিজাইডিং অফিসার।

ফলাফলের বিষয়টি নিশ্চিত করে প্রিজাইডিং অফিসার হারুনর রশিদ বলেন, সাধারণ সদস্য পদপ্রার্থী প্রভাষক নাসিরুজ্জামান নাসির ও সরকার মোহাম্মাদ মেহেদী হাসান সমান ভোট পাওয়ায় জেলা প্রশাসনের নিকট ফলাফল শীট প্রেরন করা হয়েছে। পরবর্তীতে লটারির মাধ্যমে বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

জানতে চাইলে নির্বাচনের আইনশৃংখলা সমন্বয় কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খালিদ হাসান, প্রিজাইডিং অফিসার হারুনর রশিদ ও পর্যবেক্ষকের দায়িত্বে থাকা মো. ফেরদৌস আলম বলেন, নির্বাচনে শতভাগ ভোট প্রয়োগ হয়েছে। ভোট কেন্দ্রে নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে র‌্যাব, পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা নির্বাচনের মাঠে সর্বদা টহলরত ছিলেন। গুরুদাসপুর পৌরসভাসহ উপজেলার ৬টি ইউনিয়নের মোট ৯৪ জন ভোটারের মধ্যে ৭২ জন পুরুষ ও ২২ জন নারী সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন।

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত

আগর শিল্পের সার্বিক উন্নয়নে উদ্ভাবন প্রকল্প বাস্তবায়ন করছে সরকার : শাহাব উদ্দিন

ব্রাজিলে থমথমে পরিস্থিতি, গ্রেফতার ১৫শ

ডেঙ্গুতে আরও দুইজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬২৪

শ্রীমঙ্গলে ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড

জেল হত্যা দিবস উপলক্ষে ফিরোজ  কবির সেন্টুর উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

সংসদ উপনেতা হচ্ছেন মতিয়া চৌধুরী

রাবিতে নতুন কমিটি দেবে ছাত্রলীগ, জীবন বৃত্তান্ত প্রদানের আহ্বান

রাজশাহীতে সন্তান বিক্রি করলো বাবা, মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

জেলা পরিষদ চেয়ারম্যানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করলেন ইনসাব

পুত্রবধূর বিরুদ্ধে হামলার অভিযোগে শাশুড়ির সংবাদ সম্মেলন