আজ- সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

গিটারিস্ট মামুনের চিকিৎসায় শুভ সংঘ ঈশ্বরদী শাখার সহযোগিতা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

ঈশ্বরদী (পাবনা) প্রতিবেদক o

গিটারিস্ট মামুনের চিকিৎসায় শুভ সংঘ ঈশ্বরদী শাখার আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

 

পাবনার সংগীত অঙ্গণের অতি পরিচিত মুখ তরুণ গিটারিস্ট মামুনুর রহমানের চিকিৎসায় আর্থিক সহযোগিতা হিসেবে শুভ সংঘ ঈশ্বরদী শাখার পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে। তিনি গত ১৭ মার্চ ব্রেন স্ট্রোক করে ঢাকা নিউরো সাইন্স এন্ড রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন।

 

আজ বুধবার (২৪ মার্চ) বিকেলে শুভ সংঘ ঈশ্বরদী শাখার অস্থায়ী কার্যালয় এসটিএল অনলাইন টিভির স্টুডিওতে অসুস্থ গিটারিস্ট মামুনুর রহমানের প্রতিনিধি সিনিক্যাল ব্যান্ডের নিরব সরকার, তমাল দাশ ও বিভব ব্যান্ডের শাহরিয়ার স্বাক্ষরের হাতে নগদ টাকা তুলে দেওয়া হয়।

 

এই সময় শুভ সংঘ পাবনা জেলার প্রধান উপদেষ্টা ও কালের কন্ঠ প্রতিনিধি আহমেদ উল হক রানা, যুগ্ন আহবায়ক নাইম খান, সদস্য সুমাইয়া ইয়াসমিন, ঈশ্বরদী শাখার প্রধান উপদেষ্টা ও কালের কন্ঠ ঈশ্বরদী প্রতিনিধি শেখ মেহেদী হাসান, ঈশ্বরদী শাখার আহবায়ক মাসুম পারভেজ কল্লোল, যুগ্ন আহবায়ক ফারজানা ফেরদৌস পুষ্প, এসটিএল শামীম, সদস্য সচিব আবির হাসান, সদস্য সোহানুর রহমান সোহান, জীবন, মাহামুদুল হাসান মামুন, সিজু ও আশিক খান উপস্থিত ছিলেন।

 

অসুস্থ মামুন পাবনার সুপরিচিত ব্যান্ড একটিউন ব্যান্ডের গিটারিস্ট। তিনি গত ১৭ মার্চ ব্রেন স্ট্রোক করে ঢাকা নিউরো সাইন্স এন্ড রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। তার চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন। এই জন্য সমাজের দানশীল ব্যক্তিগণ এই গিটারিস্ট ও শিল্পীকে আর্থিক সহযোগিতা করতে চাইলে মামুনের ব্যক্তিগত একাউন্ট রকেট নম্বর ০১৭১১-১৮৯১৮১ ও বিকাশ নম্বর ০১৭০৬-২৩২২২৩ যোগাযোগ কিংবা টাকা পাঠাতে পারবেন।

 

বাংলার কথা/শেখ মেহেদী হাসান/মার্চ ২৪, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn