রবিবার , ১৩ নভেম্বর ২০২২ | ১৫ই মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

গণসমাবেশ স্থল মাদ্রাসা মাঠ পরিদর্শন, রাজশাহী শহর কানায় কানায় ভরে যাবে : মিনু

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ১৩, ২০২২ ১২:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী :

৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ ঐতিহাসিক মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। সমাবেশের দিন যতই ঘনিয়ে আসছে নেতাকর্মীদের মধ্যে ততই উৎসাহ উদ্দীপনা বৃদ্ধি পাচ্ছে। পরিদর্শন কালে গণসমাবেশের দলনেতা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু বলেন, গণসমাবেশ সফল করতে রাজশাহী মহানগর, জেলা ও বিভাগের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড সমুহে রিতিমত প্রস্তুতিমূলক সভা চলমান রয়েছে। এই সমাবেশ জনসমুদ্রে পরিণত করার ঘোষনা নেতৃবৃন্দ পূর্বেই দেয়া হয়েছে। এ লক্ষ নিয়ে কাজ করা হচ্ছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, আটটি বিভাগের থেকে আরো দুইগুনের অধিক জনসমাগম রাজশাহীতে হবে। কানায় কানায় ভরিয়ে দেয়া  পুরো রাজশাহী মহানগরী। বাধা ও পরিবহন বন্ধ করে সমাবেশের এতটুকু ক্ষতি এই অনির্বাচিত সরকার করতে পারবেনা। কারণ মানুষ জেগে উঠেছে। প্রতিদিন নিত্যপন্যের মূল্য বৃদ্ধিতে জনগণ মহাবিপদে পরে গেছে। এখন মানুষ এই নিশি রাতের সরকারের কবল থেকে মুক্তি চায়। এ লক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে দেশের সাধারণ মানুষ ফুঁসে উঠেছে। তারা সকল বাধা অতিক্রম করে যেমন অন্যান্য বিভাগের গণসমাবেশে হাজির হয়েছেছিলেন। তেমনি রাজশাহীর  গণসমাবেশেও হাজির হয়ে এই ফ্যাসিস্ট সরকারের বিদায়ের ঘন্টা বাজাবে বলে উল্লেখ করেন মিনু।

রোববার দুপুরে মাদ্রাসা মাঠ ও মঞ্চের স্থান পরিদর্শন কালে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, গণসমাবেশের মঞ্চ কমিটির আহ্বায়ক ও জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাইদ চাঁদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, জেলা বিএনপি’র সদস্য জাহান পান্না, রোকনুজ্জমান আলম, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, আলী হোসেন, রায়হানুল ইসলাম রায়হান, গোলাম মোস্তফা মামুন,  তাজমুল তান টুটুল, তোফায়েল হোসেন রাজু ও বিএনপি নেতা অধ্যক্ষ বিপ্লব।

আরো উপস্থিত ছিলেন কৃষকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক রাজশাহী জেলা কৃষকদলের সাবেক আহ্বায়ক আল-আমিন সরকার টিটু, রাজশাহী জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত, চারঘাট বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফয়সাল সরকার ডিকো, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান জনি ও জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট সামসাদ বেগম মিতালীসহ জেলা বিএনপি,অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃৃবন্দ।

সর্বশেষ - প্রচ্ছদ