খালেদা জিয়ার আরোগ্য কামনায় রাজশাহী মহানগর বিএনপি’র দোয়া মাহফিল


নিজস্ব প্রতিবেদক o
রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে আজ শনিবার (১৫ আগস্ট) বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন, তাদের রুহের মাগফিরাত কামনা ও অসুস্থদের সুস্থতা ও বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসি মানুষের দুর্দশা থেকে পরিত্রাণ পেতে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নগরীর মালোপাড়া এলাকায় বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি এবং সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি সাধারণ সম্পাাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ ও রাজশাহী জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন উজ্জ্বল।

এসময় শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফিক, রাজশাহী মহানগর শ্রমিক দলের সভাপতি ইশার উদ্দিন ইশা, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদকব মাহফুজুর রহমান রিটন উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, রাজশাহী মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোর্তজা ফামিম, সিনিয়র যুগ্ম-সম্পাদক আকবর আলী জ্যাকী, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুমসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা।

বাংলার কথা/আগস্ট ১৫, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: