মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১৭ই মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

স্ত্রীর করা মামলায় জামিন পেয়েছেন ক্রিকেটার আল-আমিন

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৬:২৬ পূর্বাহ্ণ

ক্রিকেটার আল-আমিন

২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ এনে স্ত্রীর দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে ৮ সপ্তাহর আগাম জামিন পেয়েছেন ক্রিকেটার আল আমিন।

গত ২৫শে আগস্ট রাত সাড়ে ১০টার দিকে আল-আমিন বাসায় এসে স্ত্রীর কাছে যৌতুকের জন্য ২০ লাখ টাকা দাবি করেন। ইসরাত জাহান টাকা দিতে অস্বীকার করলে আল-আমিন তাকে এলোপাতাড়ি কিলঘুসিসহ লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করেন। সংসার করবেন না বলে জানান। ইসরাত জাহান ৯৯৯-এ টেলিফোন করে সাহায্য চাইলে পুলিশ এসে তাকে উদ্ধার করেন। পরে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন ইসরাত জাহান। এ ঘটনায় পহেলা সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ এনে মামলা দায়ের করেন ইসরাত জাহান।

মামলায় বলা হয়, ২০১২ সালের ২৬শে ডিসেম্বর ইসলামী শরিয়াহ মোতাবেক ইসরাত জাহান ও ক্রিকেটার আল-আমিন বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের দুটি পুত্রসন্তান রয়েছে। বেশ কিছুদিন ধরে আল-আমিন স্ত্রী ও সন্তানদের ভরণ-পোষণ দেন না এবং খোঁজও না নিয়ে তাদের এড়িয়ে চলছেন। স্ত্রী ও সন্তানদের সাথে যোগাযোগও করেন না।

 

গত দুই বছর ধরে ক্রিকেটার আল-আমিন হোসেন স্ত্রী ও সন্তানদের সাথে যোগাযোগও করেন না এবং বাসায় নিয়মিত থাকে না বলে জানিয়েছেন আম-আমিন এর মা এবং ইসরাত জাহান এর সাথে সংসার না করা এবং ছেলেদের বরং পোষণ না দেওয়ার কথা ও জানান ক্রিকেটার আলামিনের মা।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় গত মঙ্গলবার (২৭শে সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে তিনি আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক ৫ হাজার টাকা মুচলেকায় ৬ই অক্টোবর পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

 

সর্বশেষ - প্রচ্ছদ