শনিবার , ২২ অক্টোবর ২০২২ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

কোম্পানীগঞ্জে তিন দোকানে দুর্ধর্ষ চুরি

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২২, ২০২২ ১১:৩২ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি  :
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় তিনটি দোকানের টিনের চালা কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ছাড়াও গত ৪ দিনে একটি বাসাসহ ৭টি দোকানে চুরির ঘটনা ঘটে।
চুরি হওয়া দোকান গুলো হলো, বসুরহাট পৌরসভা এলাকার জিসান ডেকোরেটার,তাসফিন ষ্টোর, শিপন ষ্টোর ও চরহাজারী বাজারের রীতি স্বর্ণালয়, জয় ফ্যাশন,সাহাব উদ্দিনের মুদি দোকান, রুবেলের মুদি দোকান।
শুক্রবার দিবাগত রাতে বসুরহাট পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের মওদুদ স্কুল দোকান ঘর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
শনিবার ( ২২ অক্টোবর) সকাল সাড়ে ৯টার এসব তথ্য নিশ্চিত করেন ভুক্তভোগী ব্যবসায়ী ফয়েজ ও সোহাগ। তারা বলেন, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতের বিভিন্ন সময়ে তিন ব্যবসায়ী দোকান বন্ধ করে বাড়ি চলে যান। চোরের দল শুক্রবার দিবাগত রাতে তিনটি দোকানের টিনের চালা কেটে ভিতরে প্রবেশ করে। এরপর ক্যাশের তালা ভেঙ্গে নগদ টাকাসহ ২ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
স্থানীয়রা জানায়, গত বুধবার ১৯ অক্টোবর দিনে দুপুরে চোরের দল বসুরহাট বাজারের সাত্তার আর্কিটের নিচ তলায় একটি বাসার জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে নগদ ২০/২৫ হাজার টাকা ও ৪ থেকে ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় এবং বাসায় থাকা কাগজপত্রসহ অনেক গুরুত্বপূর্ণ জিনিস লন্ডভন্ড করে দেয়। অপরদিকে, গত মঙ্গলবার ১৮ অক্টোবর দিবাগত রাতে উপজেলার চর হাজারী ইউনিয়নের হাজারীহাট বাজারে একটি স্বর্ণ দোকানসহ চারটি দোকানের টিনের চালা কেটেনগদ টাকাসহ তিন লক্ষ টাকার মালামাল নিয়ে যায় চোরের দল।
এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান বলেন, এ বিষয়ে কেউ তাকে অবহিত করেনি। এ বিষয়ে তিনি কিছু জানেননা। সাংবাদিকদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে বলেও মন্তব্য করেন এ পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ - প্রচ্ছদ