বুধবার , ৭ সেপ্টেম্বর ২০২২ | ১৭ই মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

কুমিল্লার চান্দিনায় নতুন ভোটার হতে ছবি তুলতে গিয়ে আরিফুর রহমান (১৮) নামে এক স্কুল ছাত্র আহত হয়েছে

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
সেপ্টেম্বর ৭, ২০২২ ৩:৪০ পূর্বাহ্ণ

কুমিল্লার চান্দিনায় নতুন ভোটার হতে ছবি তুলতে গিয়ে আরিফুর রহমান (১৮) নামে এক স্কুল ছাত্র আহত হয়েছে।

 

গতকাল মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়ন অফিস কার্যালয়ে ওই ঘটনা ঘটে। আহত আরিফ কেরণখাল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। সে কেরণখাল স্কুল এন্ড কলেজ এর ব্যবসা শিক্ষা শাখার দশম শ্রেণীর ছাত্র।

 

আহত আরিফ এর শরীরে দুইটি ছুরিকাঘাত হওয়ায় বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

 

আরিফ এর চাচাতো ভাই বিল্লাল হোসেন জানান, উপজেলা নির্বাচন অফিসের দেওয়া নির্ধারিত দিন মঙ্গলবার কেরণখাল ইউনিয়ন পরিষদ ভবনে নতুন ভোটারদের ছবি তোলার কাজ চলছিল। নিয়ম মেনে আরিফও লাইনে দাঁড়ায়। কিন্তু তার সামনে দাঁড়ানো পাশ্ববর্তী গ্রামের হাসেম মোল্লার ছেলে মোশারফ লাইনের সামনে দাঁড়িয়ে তার পরিচিত লোকদের অবৈধভাবে প্রবেশ করায়। একাধিকবার এমন ঘটনার কারণে আরিফ প্রতিবাদ করে। আর ওই প্রতিবাদের জেরে মোশারফ ও তার সঙ্গীরা এসে আরিফকে এলোপাথারী মারধর করে। এক পর্যায়ে পরপর দুইটি ছুরিকাঘাত করে। তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

উপজেলা নির্বাচন অফিসার আহসান হাবীব জানান, নতুন ভোটারের ছবি তোলা বা স্মার্টকার্ড বিতরণের সময় আমরা প্রচুর ঝামেলা ভোগ করে আসছি। প্রতিটি কেন্দ্রে পুলিশের অবস্থান নিশ্চিত করা হলে হয়তো এমনটা ঘটতো না।

 

থানা অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খানা জানান, আমাদের কাছে খবর আসার সাথে সাথে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠাই। হামলাকারীদের কাউকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। আহত ওই ছাত্র কুমেক হাসপাতালে চিকিৎসাধীন। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করলে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

সর্বশেষ - প্রচ্ছদ