কার্ব সিইও’র অপসারণ দাবিতে মুন্ডুমালায় মানববন্ধন

এম এম মামুন, মোহনপুর (রাজশাহী) o
বেসরকারি উন্নয়ন সংস্থা কার্ব এর সিইও এএইচএম.আমজাদ হোসেনের অপসারণ দাবিতে তানোরের মুন্ডুমালায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১২ আগস্ট) মুন্ডুমালা সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন এনজিওর বিভিন্ন শাখা ব্যবস্থাপকসহ কর্মচারীরা।

মানববন্ধন কর্মসূচি শেষে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ি) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর কাছে ম্মারকলিপি প্রদান করা হয়। এর আগে সিইও এএইচএম.আমজাদ হোসেনের অপসারণের দাবি জানিয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি দিয়েছে কার্ব এর কর্মকর্তা-কর্মচারীরা।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন কার্বের জোনাল ব্যবস্থাপক (পশ্চিম জোন) রবিউল ইসলাম, এলাকা ব্যবস্থাপক (নাচোল) আবুল কালাম আজাদ, এলাকা  ব্যবস্থাপক (পবা) বরজাহান আলী, এলাকা ব্যবস্থাপক (নিয়ামতপুর) তোহিদুল ইসলাম, মহাদেবপুর এলাকা ব্যবস্থাপক এমরান আলী, গোদাগাড়ী এলাকা ব্যবস্থাপক আবু আরিফ, তানোর এলাকা ব্যবস্থাপক তারিকুল ইসলাম ও প্রধান কার্যালয়ের মনিটরিং অফিসার শরিয়তুল্লাহ।

মানববন্ধনে বক্তারা অবৈধভাবে নিয়োগপ্রাপ্ত প্রতিষ্ঠান ধ্বংসকারী ও কর্মী নির্যাতনকারী সিইও এইচএম.আমজাদ হোসেনের অপসারণের দাবি জানান। সেই সাথে সিইও এইচ এম. আমজাদ হোসেনকে প্রত্যাহার না করা পর্যন্ত একজন কর্মীও কাজে ফিরে যাবেন না বলে মানববন্ধনে ঘোঘণা দেয়া হয়।

গত ১৫ দিন ধরে কার্বের সকল শাখায় কর্মবিরতি চলছে বলে বক্তরা মানববন্ধনে উল্লেখ করেন। বক্তারা হুশিয়ারী দিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন, এইচএম.আমজাদ হোসেনকে দ্রুত অপসারণ করা না হলে আগামীতে তারা আরো কঠোর কর্মসূচি ঘোষণা করবেন।

সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী জানান, বেসরকারি উন্নয়ন সংস্থা কার্ব এনজিও’র কর্মকর্তা-কর্মচারীরা আমার কাছে স্মারকলিপি দিয়েছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বেসরকারি উন্নয়ন সংস্থা কার্ব এর সিইও এএইচএম.আমজাদ হোসেনের বক্তব্য জানার জন্য ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

বাংলার কথা/আগষ্ট ১২, ২০২০

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: