আজ- মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

কাঁকনহাট পৌরসভাকে দেশের আইকন হিসেবে গড়ে তুলতে চান মেয়র মজিদ 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক o
গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ, চাকুরীজীবী, ব্যবসায়ী ও সুশিল সমাজের প্রতিনিধিদের সাথে আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কাঁকনহাট পৌর অডিটরিয়ামে আয়োজিত সভায় কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ অতিথিদের সাথে ওয়ার্ডের উন্নয়ন, সমস্যা ও করণীয় বিষয় নিয়ে মতবিনিময় করেন।
এ সময়ে তিনি বলেন, পৌরসভাকে আরো আধুনিক করে এবং সকল প্রকার সুযোগ সুবিধা নিশ্চিত করে দেশের মধ্যে আইকন হিসেবে গড়ে তুলতে চাই। এই পৌরসভায় সরকারী চিকিৎসা সেবা থেকে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পূর্ণাঙ্গ থানার ব্যবস্থা করার জন্য কাজ করা হচ্ছে। পৌরবাসীর সামান্য অবহেলার কারনে হাসপাতাল তৈরী করা সম্ভব হয়নি। তবে আগামীতে আর এই ভূল বা অবহেলা করা যাবে না।
তিনি আরো বলেন, পৌরসভার প্রায় প্রতিটি সেক্টরে উন্নয়ন শুরু হয়েছে। অনেক কাজ সমাপ্ত করা হয়েছে। পাড়া-মহল্লার রাস্তা ও ড্রেন এর কাজ প্রায় শেষের দিকে। করোনা না হলে টেন্ডারকৃত প্রায় সমস্ত কাজ শেষ হয়ে যেত বলে জানান মেয়র।
উপস্থিত ওয়ার্ডের জনগণ বলেন, মেয়র আব্দুল মজিদ পৌরসভার প্রায় সকল প্রকার উন্নয়নমূলক কাজ করছেন। তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এজন্য তিনি সবার নিকট শ্রদ্ধা ও সম্মাানের পাত্র হয়ে উঠেছেন।
তারা ওয়ার্ডের অসমাপ্ত কিছু কাজ নিয়ে মেয়রের সাথে মতবিনিময় করেন। সেইসাথে পৌরসভাকে আরো আধুনিকায়ন করতে আসছে পৌরসভা নির্বাচনে মেয়রের সাথে থাকার প্রতিশ্রুতি দেন। মেয়র তাদের কথা শোনেন এবং দ্রুততার সাথে সমাধান করার প্রতিশ্রুতি দেন। সেইসাথে আগামী পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর হয়ে কাজ করার জন্য সবার প্রতি অনুরোধ করেন মেয়র।
এ সময়ে কাঁকনহাট পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বাংলার কথা/সেপ্টেম্বর ১৬, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn