আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

কাঁকনহাটে গৃহবধূর আত্মহত্যা, কাউন্সিলরসহ আটক ৩

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক o
রাজশাহীর গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভায় গলায় ফাঁস দিয়ে দুই সন্তানের মা আত্মহত্যা করেছেন। ঐ গৃহবধূর নাম সখিনা বেগম (৩৫)। বাড়ি কাঁকনহাট পৌরসভার ১নং ওয়ার্ডের ঘিয়াপুকর গ্রামে। স্বামী কামাল হোসেন কুরিয়ার সার্ভিসে চাকরি করেন বলে জানা গেছে। কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, গৃহবধূ সখিনার স্বামী চাকরির সুবাদে চট্টগ্রামে থাকেন। আজ বৃহস্পতিবার (১০সেপ্টেম্বর) লাশ উদ্ধার করে পুলিশ।
এই সুযোগে একই গ্রামের আতাউর রহমানের ছেলে মফিজুল বুধবার রাতে সখিনার ঘরে প্রবেশ করে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হলে প্রতিবেশী আকবর ও মেরাজুল দেখে তাকে ধরে নিয়ে পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফর রহমান বিশুর নিকট  সোপর্দ  করেন। কিন্তু কাউন্সিলর বিশু রাতেই অজানা কারনে মফিজুলকে ছেড়ে দেন।
এই ঘটনায় গৃহবধূ সখিনা বেগম রাতের কোন এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানান কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ। পুলিশ খবর পেয়ে আজ বৃহস্পতিবার লাশ উদ্ধার করেন। সখিনার বাবার বাড়ি গোদাগাড়ীর পাকড়ী ইউনিয়নের ঝালপুকুর গ্রামে। তিনি দুই সন্তানের জননী। এই ঘটনায় ১নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফর রহমান বিশু, একই ওয়ার্ডের ঘিয়াপুকুর গ্রামের আকবর আলী ও মেরাজুলকে ৫৪ ধারায় আটক করে জেল হাজতে পাঠিয়েছেন। সখিনার স্বামী আসলে মামলা করা হবে বলে জানান তিনি। লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
বাংলার কথা/সেপ্টেম্বর ১০, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn