আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

কাঁকনহাটে জয় পেলেন আ’লীগের আতাউর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক ০
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌরসভায় আওয়ামী লীগের এ কে এম আতাউর রহমান খান বেসরকারি ফলাফলে মেয়র নির্বাচিত হয়েছেন।

 

শনিবার (১৬ জানুয়ারি) শান্তিপূর্ণভাবে এই পৌরসভায় ভোটগ্রহণ সম্পন্ন হয়। কুয়াশা আর কনকনে ঠান্ডা উপেক্ষা করে ভোটাররা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে এই প্রথম ইভিএমে ভোট প্রদান করেন।

 

শনিবার রাতে কাঁকনহাট পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও রাজশাহীর সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ সাইফুল ইসলাম বেসরকারি ফলাফল ঘোষণা করেন। এতে দেখা যায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত এ. কে. এম আতাউর রহমান খান নৌকা প্রতিকে ৫ হাজার ৫৮২ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মোঃ হাফিজুর রহমান হাফিজ ধানের শীষ প্রতিকে পেয়েছেন ৫ হাজার ১১৩ ভোট। ৪৬৯ ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী বিজয়ী হন।

এদিকে, কাঁকনহাট পৌরসভায় নির্বাচিত কাউন্সিলররা হলেন ১ নম্বর ওয়ার্ডে মোঃ মাহবুবুর রহমান, ২ নম্বর ওয়ার্ডে মোঃ কল্লোল হোসেন, ৩ নম্বর ওয়ার্ডে মোঃ শহিদুল সরকার, ৪ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ আজাহার আলী, ৫ নম্বর ওয়ার্ডে মোঃ আরশেদ আলী, ৬ নম্বর ওয়ার্ডে মোঃ আল মামুন, ৭ নম্বর ওয়ার্ডে মোঃ জাহাঙ্গীর কবীর, ৮ নম্বর ওয়ার্ডে মোঃ আনারুল হক এবং ৯ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ মিজানুর রহমান।

 

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে মেরিনা বেগম, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে আম্বিয়া বেগম এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে শাহনাজ পারভীন।

 

বাংলার কথা/জানুয়ারি ১৬, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn