আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


চারঘাট (রাজশাহী) প্রতিনিধি o 
থানাপাড়া সোয়ালোজ ডেভেলমেন্ট সোসাইটি এর উদ্যোগে প্রানঘাতী করেনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া দুস্থ ও স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে থানাপাড়া সোয়ালোজ চত্বরে এমাউস ইন্টারন্যাশনাল, ফ্রান্স এর আর্থিক সহযোগিতায় কর্মহীন দৈনিক আয়ের মানুষদের মাঝে ১ হাজার ২শত দু:স্থ হাতে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম।
বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমনে অসহায়, দু:স্থ, কর্মহীন ও স্বল্প আয়ের পাশে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন থানাপাড়া সোয়ালোজ ডি.এস. পরিচালক রায়হান আলী। এরই মধ্যে সংস্থার তাঁত শিল্পের সাথে জড়িত প্রায় ৩শত নারী কর্মীকে পর্যায়ক্রমে ৬ বার খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। এরই ধারাবাহিকতায় কর্মহীন হয়ে পড়া থানাপাড়া ও পাশ্ববর্তী গ্রামের কর্মহীন হয়ে পড়া দৈনিক আয়ের মানুষদের মুখে খাবার তুলে দিতে সুদুর ফ্রান্সের দাতা সংস্থা এমাউস ইন্টারন্যাশনাল সঙ্গে যোগাযোগ করেন সংস্থাটি। পরে ১ হাজার ২শত কর্মহীন মানুষদের মাঝে খাবার সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন, থানাপাড়া সোয়ালোজের নির্বাহী পরিচালক রায়হান আলী, সহকারী পরিচালক মাহমুদা বেগম(গিনি), নিমপাড়া ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান, চারঘাট পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মেয়র পদপ্রার্থী একরামুল হক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, নারীপক্ষের সদস্য জান্নাতুল মুনতেহিরা মৌটুসি ইলা প্রমূখ।
বিতরণ শেষে উপস্থিত সকলের উদ্দেশ্যে উপজেলা চেয়ারম্যান বলেন, শীতে করোনা আক্রমন বেশি হতে পারে সেদিকে লক্ষ্য রেখে স্বাস্থ্য সুরক্ষা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে আহ্বান জানান। পরিশেষে থানাপাড়া সোয়ালোজের পক্ষ থেকে করোনা জয়ী উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলামকে একটি জায়নামাজ ও তসবিহ প্রদান করেন।
বাংলার কথা/ মোজাম্মেল হক/ সেপ্টেম্বর ২১, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn