করোনার ঈদে এসডিআই’র উপহার পেল ২০ হাজার দু:স্থ্য পরিবার

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :

করোনা ক্রান্তিকালের কোরবানির ঈদে বেসরকারি সংস্থা ‘সেলফ ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ’ (এসডিআই) এর ঈদ উপহার হিসেবে গরু ও খাশির মাংস পেল দেশের প্রায় ২০ হাজার দু:স্থ্য পরিবার। এ উপলক্ষে ঈদুল আযহার নামাজ শেষে এসডিআই’র কর্মিরা দেশের বিভিন্ন জেলা ও উপজেলা শহরে গরু ও খাশি কোরবানি দেয়।

 

রংপুরের বদরগঞ্জে অবস্থিত এসডিআই’র প্রধান কার্যালয় সূত্রে জানা যায়, আজ বুধবার (২১ জুলাই ২০২১) রংপুরের বদরগঞ্জ ও পীরগঞ্জ; সিরাজগঞ্জের তাড়াশ; পাবনার বেড়া; নওগাঁর রানীনগর; কুষ্টিয়া সদর; ঝিনাইদহের মহেশপুর; বরিশালের বাবুগঞ্জ; খুলনার মোল্লারহাট; ঢাকার উত্তরা ও মোহাম্মদপুর; পটুয়াখালির কুয়াকাটা; চট্টগ্রাম সদর; কক্সবাজার সদর, টেকনাফ ও উখিয়া এবং রোহিঙ্গা ক্যাম্পে ওই গরু ও খাশিগুলো কোরবানি দেয়া হয়।

এসডিআই’র ঈদ উপহার পেয়েছে রংপুরের বদরগঞ্জের প্রায় ৮শত দু:স্থ পরিবার। আজ বুধবার (২১ জুলাই ২০২১) সকালে ঈদুল আযহার নামজ শেষে উপজেলার কালুপাড়া ইউনিয়নের শংকরপুরে ১৭ টি গরু ও ১৫ টি খাশি কোরবানি দেয় তারা।

 

এসডিআই-এর নির্বাহী পরিচালক খোরশেদ আলম বলেন, এসডিআই সারা দেশেই দু:স্থ্য অসহায় মানুষের পাশে আছে সব সময়। ইতোপূর্বে দেশের বিভিন্ন স্থানে বাড়ি-ঘর নির্মানসহ নলকুপ স্থাপন করে দেয়া হয়েছে। গত ঈদুল ফিতর ও ঈদুল আযহায়ও এসডিআই দু:স্থ্যদের পাশে ছিল। তারই ধারাবাহিকতায় এই কোরবানিতেও দু:স্থ্য মানুষদের মধ্যে ঈদ উপহার হিসেবে গরু ও খাশির মাংশ উপহার দেয়া হলো।

বাংলার কথা/আশরাফুজ্জামান বাবু/২০জুলাই/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn