শনিবার , ২২ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

কবিতা আবৃত্তি করবেন হিরো আলম

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২২, ২০২২ ১:৫০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বর্তমানে অভিনয়, গান, প্রযোজনা ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। এর মধ্যে নতুন চমক নিয়ে আসছেন তিনি। এবার তাকে কবিতা আবৃত্তি করতে দেখা যাবে। জানা গেছে, মূলত একটি পোয়েট্রিক্যাল ফিল্ম নির্মাণ করা হবে, সেখানেই হিরো আলমের কণ্ঠে থাকবে কবিতা। আট মিনিট দৈর্ঘ্যের এই ফিল্মের কবিতা লিখেছেন, অতিন্দ্র কান্তি অজু। ‘হাসিওয়ালা’ নামের পোয়েট্রিক্যাল ফিল্মটি তিনিই পরিচালনা করবেন।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন অতিন্দ্র কান্তি অজু। তিনি বলেন, হিরো আলমকে নিয়ে নানাজন নানাভাবেই কাজ করেছেন। এবার আমরা চেয়েছি তাঁকে নিয়ে সিরিয়াসভাবে কাজ করবো। এই উদ্যোগ থেকে হিরো আলমকে দুই মাস ধরে আবৃত্তি চর্চার মধ্যে রেখেছি। তাঁকে আবৃত্তি শিখিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক জুয়েল আদীব। তার নির্দেশনাতেই হিরো আলম আবৃত্তি করছেন। যার ফলে আমরা বলতে পারি খুব ভালো একটা কাজ হবে এটা।

এ বিষয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেন, আমার জীবন নিয়ে এই কবিতা লেখা হয়েছে। সেটা আমি আবৃত্তি করবো। আর কবিতার সঙ্গে অভিনয় করবো আমি রিয়া মনিসহ কয়েকজন। আমার দুঃখ দুর্দশা এই কবিতার মাধ্যমে উঠে আসবে। আমার মনে হয় এটা আমার জীবনের সেরা কাজগুলোর একতা হতে যাচ্ছে।

কবিতার সংগীত আয়োজন করেছেন মাহাবুবুর রহমান টুনু। হিরো আলম ও রিয়া মনি ছাড়াও এতে অভিনয় করেছেন সাজু মেহেদী, মরিন খান ও আতিকুর রহমান আতিক প্রমুখ। জানা গেছে, রবিবার থেকে সিরাজগঞ্জের কয়েকটি নির্বাচিত লোকেশনে পোয়েট্রিক্যাল ফিল্ম-এর শুটিং সম্পন্ন হবে।

সর্বশেষ - প্রচ্ছদ