শনিবার , ৩ ডিসেম্বর ২০২২ | ২৬শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

ককটেল বিস্ফোরণ : পুলিশের অভিযানে পল্টন থেকে কয়েকজন গ্রেফতার

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
ডিসেম্বর ৩, ২০২২ ৪:২৩ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বিএনপি কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় রাজধানীর নয়াপল্টন থেকে দলটির ৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার পর ওই এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও পল্টন এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে বিএনপি কার্যালয়ের সামনে একটি ককটেল বিস্ফোরণ ঘটে। এ সময় পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, সন্ধ্যার দিকে বিএনপিরই একটি পক্ষ এই ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। ককটেল বিস্ফোরণ ঘটিয়ে তারা সেখানে ‘তোমাদের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’বলে স্লোগান দিচ্ছে।

এ ঘটনার কিছুক্ষণ পরই ওই এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়। পরে সাড়ে ৭টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ৪ জনকে আটক করে পুলিশের গাড়িতে তুলতে দেখা যায়।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল জোনের ডিসি হায়াতুল ইসলাম খান বলেন, ককটেল ফাটিয়ে জনমনে আতঙ্ক তৈরি ও রাস্তায় বিঘ্ন ঘটনানোর অভিযোগে আমরা বেশ কয়েকজনকে আটক করেছি। কয়জনকে আটক করা হয়েছে এখনই সংখ্যা বলতে পারছি না।

এদিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে অভিযোগ করা হয়েছে, দলটির অন্তত ১০-১৫ জন নেতাকর্মীকে নিয়ে গেছে পুলিশ। এ বিষয়ে জানতে চাইলে এই পুলিশ কর্মকর্তা বলেন, কয়জন ধরেছি বলতে পারবো না। তবে আমরা সন্দেহজন বেশ কয়েকজনকে ধরেছি।

সর্বশেষ - প্রচ্ছদ