এবার যশের বাড়ি ছাড়লেন পুনম ঝা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাংলার ডেস্ক :
টালিউড অভিনেত্রী নুসরাতের সঙ্গে প্রেম, সন্তান জন্ম দেওয়ার সময় হাসপাতালে উপস্থিত থাকাসহ নানা কারণে আলোচনায় উঠে এসেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। এবার ফের সংবাদমাধ্যমের খবরে নাম এলো যশের। তার দীর্ঘদিনের সঙ্গী পুনম ঝা তার বাড়ি ছেড়েছেন।

 

ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি দিয়ে পুনম লিখেছেন, রঙিন ছবি যেমন বর্ণনা করতে পারে, তেমনই সাদা-কালো ছবি অনেক অন্য রকম কথা বলে। সাদা-কালোকেই অবশেষে কথা বলার মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন পুনম।

কলকাতার প্রভাবশালী সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, যশের বাড়িতেই তার বাবা, মা আর যশের আগের পক্ষের ছেলেকে নিয়ে থাকতেন পুনম। যশের সিনেমায় পদার্পণ থেকে তার রাজনৈতিক কার্যাবলি- সব কিছুতেই তার সিদ্ধান্ত আর ভাবনা গুরুত্ব পেয়েছিল। যশের জীবনের সব ‘ভালো’র দায়িত্ব স্বেচ্ছায় নেওয়া সেই পুনম অবশেষে যশের বাড়ি ছাড়লেন।

 

 

কোনোদিন তিনি নিজের বা যশের বিষয়ে মুখ খোলেননি। কোনোভাবেই সংবাদমাধ্যমের সামনে আসেননি। শোনা যায়, বিজেপির তৎকালীন সহসভাপতি মুকুল রায়ের সঙ্গে যশের সাক্ষাৎকারও তার উপস্থিতিতেই হয়েছিল। তার পরেই যশ বিজেপিতে যোগ দেন এবং বিধানসভা ভোটে দাঁড়ান। হুগলির চণ্ডীতলা থেকে যশ ভোটে লড়েছিলেন বিজেপির টিকিটে। যদিও তিনি শেষ পর্যন্ত হেরে যান। সেই সময়েও তার দেখভাল করতেন পুনম।

 

পুনমের চলে যাওয়ার বিষয়ে ওয়াকিবহাল লোকজন বলছেন, যশের জীবনে নুসরাত জাহানের প্রবেশের পর্যায় থেকে তার মা হওয়া এই ঘটনাপ্রবাহই সম্ভবত পুনমের মন ভেঙে দিয়েছে।

যশ এর আগে একটি বিয়ে করেছিলেন। পরবর্তীকালে যশের স্ত্রী যশের নামে শারীরিক নির্যাতনের অভিযোগ করলে যশকে হাজতবাস করতে হয়েছিল। ঘটনাটি ঘটেছিল যশ অভিনীত ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের সময়। পরে সেই কেস ধামাচাপা পড়ে যায়। এরপর বহুদিন অবধি এসভিএফ-এর ক্রিয়েটিভ ডিরেক্টর পুনম ঝায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন যশ।

বাংলার কথা/৯ সেপ্টেম্বর/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn