আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

এতিম কন্যা বুলবুলির বিয়ে দিলেন আ’লীগ নেতা পিন্টু

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক ০
রাজশাহী মহানগরীর মকবুল হলদার সংলগ্ন বোসপাড়া এলাকার বাবা-মা হারা এতিম কন্যা মোসাঃ বুলবুলি বেগমের (৪০) বিয়ে দিলেন আওয়ামীলীগ নেতা আহসানুল হক পিন্টু। রোববার (১৩ সেপ্টেম্বর) তিনি নিজে অভিভাবক হিসাবে উপস্থিত থেকে বুলবুলির বিয়ের আয়োজন করেন।
স্থানীয়রা জানান, আওয়ামী লীগ নেতা আহসানুল হক পিন্টু জানতে পারেন অভিভাবক না থাকায় বুলবুলি বেগমের বিয়ে হচ্ছে না। তিনি বুলবুলির বাসায় গিয়ে তার আত্নীয় ও প্রতিবেশিদের ডেকে বলেন, আপনারা বুলবুলির জন্য পাত্র দেখেন। বিয়ের যাবতীয় খরচ আমি বহন করবো।
পিন্টুর এই আশ্বাস পেয়ে বুলবুলির স্বজন ও প্রতিবেশিরা গোদাগাড়ী উপজেলার ইসমত আলী সরকারের পুত্র মোঃ মুনতাজ উদ্দীন সরকারের (৪৫) সাথে বুলবুলির বিয়ের আয়োজন করে। তারা আওয়ামী লীগ নেতা আহসানুল হক পিন্টুকে বিষয়টি জানালে তিনি ব্যক্তিগত উদ্যোগে বরপক্ষের চাহিদা অনুযায়ী বুলবুলির বিয়ের যাবতীয় খরচের ব্যবস্থা করেন।
বুলবুলির বিয়ের আয়োজন বিষয়ে আওয়ামী লীগ নেতা আহসানুল হক পিন্টু বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি হচ্ছে দেশ ও জাতীর কল্যাণের জন্য। একটি মেয়ের অভিভাবক নাই বলে তার বিয়ের ব্যবস্থা হবে না? তিনি বুলবুলির বিয়ের ব্যবস্থা করে দিয়েছেন। নগরপিতা এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে বুলবুলির স্বামীর জন্য উপহার সামগ্রী হিসাবে তিনি একটি হাতঘড়ি বর মুনতাজ উদ্দীন সরকারের হাতে পড়িয়ে দেন।
রোববার দুপুরে পিন্টু মুনতাজ উদ্দীনের হাতে বুলবুলি বেগমকে তুলে দিয়ে বলেন, বোনটা আমার। আমি যতোদিন বেঁচে থাকবো, ইনশাআল্লাহ আমি বোনটার খোঁজখবর রাখবো। আপনি আমার বোনটাকে সুখে রাখার চেষ্টা করবেন। তিনি মুনতাজ ও বুলবুলি দম্পতির কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের জন্য দোয়া চান।
বাংলার কথা/সেপ্টেম্বর ১৩, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn