এখন পর্যন্ত ৯৭ নায়িকার সঙ্গে অভিনয় করেছেন রুবেল

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিউজ ডেস্ক :
এখন পর্যন্ত মোট ৯৭ জন নায়িকার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল। এই সংখ্যা শিগগিরই ১০০ পূর্ণ করবেন বলে জানালেন তিনি। সেই সঙ্গে ১০০ নায়িকার নায়ক হওয়ার মধ্য দিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নিজের নাম লিপিবদ্ধ করাতে আবেদন করবেন তিনি।

 

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’-এ এসব পরিকল্পনার কথা শেয়ার করেন রুবেল। মজার তথ্য হিসেবে তিনি আরও বলেন, ‌’নায়িকা সুচরিতা আমার নায়িকা হিসেবে অভিনয় করেছেন। আবার আমার বোন, মা, দাদির চরিত্রেও অভিনয় করেছেন।’ এ ছাড়াও ৩৫ বছরের চলচ্চিত্র জীবনে ২৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। রেকর্ড বিচারে এটিও উল্লেখযোগ্য ঘটনা বলে অভিহিত করেন রুবেল।

 

কাজী হায়াত পরিচালিত মান্না অভিনীত আলোচিত ‘আম্মাজান’ চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল রুবেলের। শুধু তাই নয়, ছবিটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন তিনি। যদিও শেষ মুহূর্তে একটি বিশেষ কারণে সে ছবিতে তার আর অভিনয় করা হয়নি।

 

চিত্রনায়ক হবার আগে চলচ্চিত্রে রুবেল পা রেখেছিলেন প্লেব্যাক সংগীতশিল্পী হিসেবে! ‘জীবন নৌকা’ ছবিতে বড় ভাই চিত্রনায়ক সোহেল রানার জন্য কণ্ঠ দিয়েছিলেন তিনি। চার বছর নজরুল সংগীতে এবং সাড়ে চার বছর শাস্ত্রীয় সংগীতে তালিম নিয়েছিলেন তিনি। ব্যাডমিন্টন, ফুটবল ও কারাতে চ্যাম্পিয়নশিপে জাতীয়ভাবে পুরস্কৃতও হয়েছেন তিনি।

 

‘রাঙা সকাল’-এ রুবেল তার উল্লেখযোগ্য বেশ কয়েকটি সিনেমার গল্প বলেছেন, যে চলচ্চিত্রগুলোতে অভিনয় করতে গিয়ে বারবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি।

পর্বটি প্রচার হবে ঈদের ষষ্ঠ দিন, সকাল ৭টা থেকে ৯টায়, মাছরাঙা টেলিভিশনে।

বাংলার কথা/১২জুলাই/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn