আজ- মঙ্গলবার, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

উলিপুরে পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ গ্রেপ্তার ২

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


কুড়িগ্রাম প্রতিনিধি o
কুড়িগ্রামের উলিপুরে পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯৯ বোতল ফেন্সিডিল ও এক গ্রাম হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার  করেছে উলিপুর থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার (১৪ ই সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মশিউর রহমান, এস আই রাসেল, এএসআই সন্চয় দেব, কনস্টেবল হারুন উলিপুর পৌরসভা পুর্ববাজার রেল গেট সংলগ্ন সরদারপারা এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০ সিসি বাজাজ পালসার মোটর সাইকেল ধাওয়া করে একটি প্রিন্ট লাল রংয়ের ব্যাগসহ শফিকুল ও সামিউল নামে দুইজনকে আটক করে। উলিপুর থানার ওসি (তদন্ত) ঘটনাস্থলে এসে ব্যাগে ৯৯ বোতল ফেন্সিডিল ও এক গ্রাম হিরোইনসহ তাদের গ্রেপ্তার করেন।
আটককৃতরা হলো কুড়িগ্রাম পৌরসভা টাপু ভেলাগোপা এলাকার মৃত. আজিজুল ইসলামের পুত্র শফিকুল ইসলাম (২৮) ও কুড়িগ্রাম নাজিরা মিয়াপারা এলাকার আ. লতিফের পুত্র সামিউল ইসলাম (২৬)। সামিউল মানবিক সোসাইটি, কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্বে রয়েছেন।
উলিপুর থানার তদন্ত ওসি রুহুল আমিন মাদক বিরোধী অভিযানে মাদকসহ দুইজন আটকের বিষয়টি স্বীকার করে বলেন, আটক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু ও জেল হাজতে প্রেরনের প্রক্রিয়া চলছে।
বাংলার কথা/রফিকুল ইসলাম/ সেপ্টেম্বর ১৫, ২০২০
 
 
 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn