শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীদের হামলায় মাঝি নিহত

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৫, ২০২২ ২:৫৮ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীদের হামলায় ক্যাম্পের এক ব্লক মাঝি (কমিউনিটি লিডার) নিহত হয়েছেন। এসময় আহত হয় ক্যাম্পের হেড মাঝি। আজ শনিবার সন্ধ্যায় বালুখালী ১৯ নম্বর ক্যাম্পে ১৮/এ ব্লকে এই ঘটনা ঘটে।

উখিয়া ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, রাত ৮টার দিকে জানান বালুখালী ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ১৮ ব্লক এ তে ১৫/২০ জনের একদল দুষ্কৃতকারীরা পার্শ্ববর্তী ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকের হেড মাঝি আনোয়ার এবং ব্লক মাঝি মৌলভী ইউনুসের উপর হামলা চালায়। এসময় মাঝিরা স্থানীয় স্বেচ্ছাসেবকদের সাথে ক্যাম্পের নিরাপত্তার বিষয় নিয়ে কথা বলেছিল। দুষ্কৃতকারীরা ধারালো অস্ত্র দিয়ে দুজনকেই উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় স্বেচ্ছাসেবক ও এপিবিএন পুলিশ তাদের দুজনকে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউনুসকে মৃত ঘোষণা করেন। অপর গুরুতর আহত হেড মাঝি আনোয়ারকে জেলা সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়।

এএসপি ফারুক আরও জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে পর্যাপ্ত সংখ্যক ফোর্স মোতায়েন করা হয়েছে। দুষ্কৃতিকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ - প্রচ্ছদ