আজ- সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

ঈশ্বরদীতে ভীমরুলের কামড়ের দুইদিন পর ব্যবসায়ীর মৃত্যু

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

 

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি o
ঈশ্বরদীতে ভীমরুলে কামড়ে দুইদিন পর মনিরুল ইসলাম আস্তব (৪৫) নামের এক চাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। তিনি ঈশ্বরদীর ছলিমপুর ইউনিয়নের জয়নগর শিমুলতলা এলাকার মেসার্স মহির উদ্দিন রাইচ মিলের মালিক ও একই এলাকার মহির উদ্দিন প্রামাণিকের ছেলে ছিলেন।প্রতিবেশি স্থানীয় সলিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতিয়ার রহমান এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
মৃত. আস্তবের পরিবারের বরাত দিয়ে প্রতিবেশি ওয়াসিম উদ্দিন জানান, ব্যবসায়ী মনিরুল ইসলাম আস্তবের নিজ বাড়ির গোয়াল ঘরে দীর্ঘদিন থেকে কালো ভীমরুল বাসা বেঁধেছিল। গত রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে পিছনে ভীমরুলের বাসা ভেঙ্গে ফেলতে যান। এ সময় বেশ কিছু ভীমরুল তার সারা শরীরে কামড় দেয়। বিষক্রিয়ায় সঙ্গাহীন অবস্থায় মনিরুলকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিছুটা সুস্থ হলে তাকে গত সোমবার বিকেলে বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু রাতেই তার অবস্থার আবারো অবনতি হয়। ওই রাতেই তাকে তাৎক্ষণিকভাবে পুনরায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে তিনি মারা যান।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিকুল ইসলাম শামীম জানান, গত রবিবার সকালে ভীমরুলের কামড়ে গুরুতর অবস্থায় মনিরুল ইসলাম আস্তব হাসপাতালে ভর্তি হন। সোমবার নিজেকে সুস্থবোধ করায় হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে তিনি বাসায় ফিরে যান। বাসায় ফিরে রাত থেকে আবারও অসুস্থ হয়ে পুনরায় হাসপাতালে ভর্তি হন।আজ মঙ্গলবার তিনি মারা যান।
ডা. শামীম আরো জানান, মনিরুলের সম্ভবত হৃদরোগসহ আরো অন্য কোন রোগ ছিলো। নইলে ভীমরুলের কামড়ে সুস্থ হয়ে বাসায় যাওয়ার পর আবারও বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার বিষয়টি আশ্চর্যজনক।
বাংলার কথা/শেখ মেহেদী হাসান/ সেপ্টেম্বর ১৫, ২০২০
 
 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn