আজ- রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

ঈশ্বরদীতে প্রেমিকার ভাইদের হাতে প্রেমিক খুন 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

ছবি:সংগৃহীত।

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি o
প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিকার ভাইদের হাতে হৃদয় (২২) নামের এক প্রেমিক নির্মমভাবে খুন হয়ে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার ( ১৩ সেপ্টেম্বর) দুপুরে ঈশ্বরদী উপজেলার পৌর এলাকার সাঁড়া গোপালপুর স্কুল পাড়াস্থ মৃত ওমেদ আলীর জামাই ইসলামের বাড়িতে এই ঘটনা ঘটেছে। নিহত যুবক একই উপজেলার সাঁড়া ইউনিয়নের মাঝদিয়া ইসলামপাড়া গ্রামের হালিমের ছেলে।
প্রতিবেশিদের দেওয়া তথ্য মতে, ঘটনার সময় ওই এলাকার ইসলামের এসএসসি পরীক্ষার্থী মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে হৃদয় দেখা করতে আসে। তখন প্রেমিকার ভাই আনিস ও তার খালাতো ভাই সজিব মিলে বেদম প্রহার করে হৃদয়কে আহত করে।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মমতাজ পারভিন জানান, দুপুরের দিকে দুই যুবক অচেতন অবস্থায় হৃদয়কে হাসপাতালে নিয়ে আসে। হৃদয় তাদের বাড়িতে কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছে বলে জানায়। জরুরি ভিত্তিতে ইসিজি করে তাকে মৃত ঘোষণা করা হয়। এরপর থেকে ওই দুই যুবক পালিয়ে যায়। নিহতের গায়ে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি।
ঈশ্বরদী থানার ওসি শেখ মো. নাসীর উদ্দিন জানান, হত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে। নিহতের গায়ে আঘাতের কোন চিহৃ নেই। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। অচেতন অবস্থায় হৃদয়কে হাসপাতালে নিয়ে আসা যুবকদের আটকের চেষ্টা চলছে।
বাংলার কথা/ সেপ্টেম্বর ১৩/ ২০২০
 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn