সোমবার , ১৬ জানুয়ারি ২০২৩ | ২০শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

ইতিবাচক লেখনীর মাধ্যমে উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে : জেলা প্রশাসক

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
জানুয়ারি ১৬, ২০২৩ ৫:৫৫ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
সুনামগঞ্জের নবনিযুক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী রোববার (১৫ জানুয়ারি) রাতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সঙ্গে এক মতবিনিময় সভা করেছেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশটা আমাদের সবার। জাতির পিতা আমাদের যে স্বপ্ন দেখিয়েছেন, একটি সুখী, উন্নত ও সমৃদ্ধশালী দেশ গড়তে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে দেশের মানুষকে স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। এতে সাংবাদিকদের ভূমিকা অপরিহার্য।

তিনি আরও বলেন, ইতিবাচক লেখনীর মাধ্যমে দেশের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। দেশের উন্নয়ন চাইলে শিক্ষার হার বাড়াতে হবে। শিক্ষার্থীদের দেশপ্রেম বাড়াতে তাদের উৎসাহী করে তুলতে হবে।

সরকারের সব উন্নয়ন কর্মকাণ্ডে সহযোগিতার আহবান জানিয়ে জেলা প্রশাসক বলেন, হাওড়ের জন্য পরিকল্পিতভাবে সমন্বিত উদ্যোগ নিতে হবে। হাওড়ের ফসল রক্ষা বাঁধে কোনো গাফিলতি হলে ছাড় দেওয়া হবে না। শহরে অবৈধ যানবাহন চলাচল বন্ধের ব্যবস্থাসহ সুনামগঞ্জের বিভিন্ন সমস্যা সমাধানে তিনি আন্তরিক উদ্যোগ নেবেন বলে সাংবাদিকদের আশ্বাস দেন।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে সংগঠনের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক হিমাদ্রী শেখর ভদ্রের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- সংগঠনের সহ-সভাপতি সেলিম আহমেদ তালুকদার, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, এমরানুল হক চৌধুরী, সাবেক সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, দপ্তর সম্পাদক শহীদনুর আহমেদ, সংগঠনের সদস্য শাহাবুদ্দিন আহমেদ, দেওয়ান তাসাদ্দুক রাজা চৌধুরী ইমন, শামসুল কাদির মিসবাহ, আল আমিন প্রমুখ।

সর্বশেষ - প্রচ্ছদ