আজ- মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

আড়ানীতে বিদ্রোহী প্রার্থী মুক্তারের জয়

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক, বাঘা (রাজশাহী) ০
রাজশাহীর বাঘার আড়ানী পৌরসভায় কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মুখর পরিবেশে এই প্রথম ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জয়গুন নেসা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম। এখানে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মোঃ শহীদুজ্জামান শাহীদকে ১ হাজার ৬০৪ ভোটের ব্যবধানে হারিয়ে মেয়র পদে বিজয়ী হয়েছেন দলের বিদ্রোহী প্রার্থী মোঃ মুক্তার আলী।

 

পৌর এলাকার ৯টি কেন্দ্রের ফলাফলে মোঃ মুক্তার আলী নারিকেল গাছ মার্কায় ভোট পেয়েছেন ৫ হাজার ৯০৪। তার নিকটতম আওয়ামী লীগ লীগ মনোনীত প্রার্থী মোঃ শহীদুজ্জামান শাহীদ নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ৪ হাজার ৩০০। এখানে ১ হাজার ২৭৬ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি মনোনীত প্রার্থী মোঃ তোজাম্মেল হক ।

 

নির্বাচনের ফলাফল পাওয়ার পর মোঃ মুক্তার আলী স্থানীয় সাংবাদিকদের বলেন, নৌকা আমার প্রতিদ্বন্দ্বী ছিল না। আমার প্রতিদ্বন্দ্বী ছিল ব্যক্তি। আমি বিজয়ী হয়ে সেটি প্রমাণ করেছি। আমার নেতা স্থানীয় সাংসদ শাহরিয়ার আলম ঢাকা থেকে বাড়িতে এসে ভোট দিয়েছেন, এ জন্য আমি তাঁর প্রতি কৃতজ্ঞ। আমি দলীয় মনোনয়ন পাইনি, তার পরেও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। আমার একটিই ওয়াদা, আমি যতোদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বেঁচে থাকবো এবং এলাকার মানুষের জন্য খেদমত করে যাবো।

 

 

শনিবার (১৬ জানুয়ারি) ভোট চলাকালে সরেজমিন বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, সকাল ৮টা থেকেই কনকনে ঠান্ডা উপক্ষো করে দুপুর পর্যন্ত নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি। এরপর দুপুর থেকে বিকেল ৪টা পর্যন্ত পুরুষ ভোটারদের লাইন ছিলো চোখে পড়ার মতো।

 

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আড়ানী পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার শাহিন রেজা শনিবার রাতে আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদ হলরুম থেকে ফলাফল ঘোষণা করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম।

 

বাংলার কথা/নুরুজ্জামান/জানুয়ারি ১৬, ২০২১

 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn