সোমবার , ৩১ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

আমির খানের মা হাসপাতালে ভর্তি

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ৩১, ২০২২ ৩:২০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের মা জিনাত হোসেন হৃদরোগে আক্রান্ত হয়েছেন। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দীপাবলির সময় থেকেই চলছে তার চিকিৎসা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, দীপাবলি উপলক্ষে আমিরের পাঁচ গনিরবাংলোয় গিয়েছিলেন জিনাত। সেখানেই হৃদরোগে আক্রান্ত হন।

তাহির হোসেন এবং জিনাত হোসেন দম্পতির ছেলে আমির হোসেন খান তথা আমির খান। তার এক ভাইও আছেন। নাম ফয়জল খান। এই বছর জুন মাসেই মায়ের জন্মদিন পালন করেছেন অভিনেতা। তার সঙ্গে ছিলেন প্রাক্তন স্ত্রী কিরণ রাও, ছেলে আজাদ রাও খান। জন্মদিনের একটি ভিডিওতে তাদের সঙ্গে দেখাও গিয়েছে জিনাত হোসেনকেও।

মা যে যে আমিরের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছেন, তা এবারের মা দিবসেও জানিয়েছিলেন আমির। এক সাক্ষাৎকারে মা সম্পর্কে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ বলেছিলেন, ‘মা-ই আমার জীবনকে সবচেয়ে বেশি প্রভাবিত করেছেন। আমি যখন বড় হচ্ছিলাম তখন তিনিই ছিলেন আমার কাছে সবচেয়ে প্রিয় মানুষ। তারপর থেকে আজও সেই অনুভূতি বদলায়নি।’

উল্লেখ্য, সবশেষ গত ১১ আগস্ট মুক্তি পায় আমির খান অভিনীত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। মুক্তির আগে থেকেই সিনেমাটি বয়কটের কবলে পড়ে এবং মুক্তির পর ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়। অস্কারজয়ী অভিনেতা টম হ্যাংকস অভিনীত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক ছিলো এটি। অদ্বৈত চৌহানের পরিচালনায় এতে জুটি বাঁধেন আমির খান ও কারিনা কাপুর।

সর্বশেষ - প্রচ্ছদ